১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির ম্যাজিক ফিরিয়ে প্রকাশ্যে ‘দৃষ্টিকোণ’-এর পোস্টার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 16, 2018 9:07 pm|    Updated: February 16, 2018 9:10 pm

first-poster-release-of-drishtikone-bengali-movie

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেই উদ্বেলিত চাউনি, সেই একই প্রেম জড়ানো শরীরী ভাষা। এতগুলো বছর কেটে গিয়েছে তবু তাঁদের মধ্যে আসেনি একটুও বদল। হ্যাঁ, ‘দৃষ্টিকোণ’-এর পোস্টার দেখে এই একই কথা বলতে বাধ্য হবেন আপনিও। এর আগে যদিও একসঙ্গে ‘প্রাক্তন’-এ অভিনয় করেছেন তাঁরা। তবুও পর্দায় তাঁদের প্রেম কাহিনি যেন চির নতুনের বার্তা বহন করে। আর এই বার্তা দিতেই আগামী পয়লা বৈশাখে আসতে চলেছে ‘দৃষ্টিকোণ’।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল ‘দৃষ্টিকোণ’-এর ফার্স্ট লুক। আর তারপরই গোটা টলিপাড়ায় হইচই ফেলে দিয়েছিল কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ছবিটি। বিশেষ করে প্রসেনজিতের লুক। চশমার ওপারে দৃশ্যমান একটি চোখ ও সেই চোখের ধূসর মণি সাড়া ফেলে দিয়েছিল। তবে এবার একা নয়, ঋতুপর্ণাকে সঙ্গে নিয়ে সকলের সামনে উপস্থিত হলেন নায়ক। আর জানিয়ে দিলেন খুব বেশিদিন নয়, মাত্র ২ মাসের মধ্যেই সব অপেক্ষার অবসান ঘটিয়ে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে তাঁদের পরবর্তী ছবি ‘দৃষ্টিকোণ’।

কিছুদিন আগেই এই ছবির শুটিংয়ের জন্য পরিচালক সহ নায়ক এবং নায়িকা পৌঁছে গিয়েছিলেন পুরীর সমুদ্র সৈকতে। সেখানে বসেই বুম্বাদা বলেছিলেন, ‘এই ধরনের লেন্স পরে শুটিং করতে খুব মাথা ঘোরে। শুটিং করার সময়ও বেশ কষ্ট হয়েছে। তাও এই চরিত্রটি আমার হৃদয়ের খুব কাছের। সেই জন্য যত কষ্টই হোক, আমি এখানে আমার সেরাটা দেওয়ার চেষ্টা করব।’

[হৃতিকের তাড়িয়ে দেওয়া ম্যানেজারকেই কাজে রাখলেন কঙ্গনা]

বরাবর নিজের ইমেজ ভাঙতে ভালবাসেন প্রসেনজিৎ। একদা তিনি ছিলেন বাংলা সিনেমার ‘চকোলেট বয়’। কিন্তু ঠিক সময়ে নিজের খোলস ভেঙে বেরিয়ে এসেছেন। যেন শুরু হয়েছে তাঁর অন্য যাত্রা। আর সেখানে তিনি নিজেকে ভেঙেচুরে একাকার করছেন। একজন পরিণত অভিনেতার যেরকম নীরিক্ষা অভিমুখী হওয়া উচিত, প্রসেনজিৎ মনোযোগী সেদিকেই। এ ছবিতেও তিনি যে সেরকমই একটি চরিত্র বেছে নিয়েছেন তার ইঙ্গিত আবারও তিনি নিজেই দিয়েছেন।

আর ঋতুপর্ণা? তিনি তো তাঁর সেই ভাষা ভাষা চোখের চাউনি দিয়ে এখনও একইভাবে ঘায়েল করতে পারে ২১ বছরের তরুণ হৃদয়। সেটাই আরও একবার প্রমাণ করে দিলেন ‘দৃষ্টিকোণ’-এর এই পোস্টারে।

[পদ্মাবত-এই থামতে নারাজ, বনশালির আরও ৩টি ছবিতে দেখা যাবে রণবীর-দীপিকাকে!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে