১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের পর্দায় ‘কসৌটি জিন্দেগি কি’, অনুরাগ ও প্রেরণার চরিত্রে কারা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 23, 2018 5:12 pm|    Updated: July 23, 2018 5:12 pm

First Promo of Kasautii Zindagi Kay 2 reveled

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিরছে ‘কসৌটি জিন্দেগি কি’। এবার সিরিয়ালের নাম ‘কসৌটি জিন্দেগি কি ২’। এই সুখবরটি জানিয়েছেন স্বয়ং একতা কাপুর। সোশাল সাইটে এর প্রথম প্রোমোও প্রকাশ করেছেন তিনি। তবে কবে থেকে এই ধারাবাহিকটি টেলিকাস্ট হতে চলেছে তা এখনও জানা যায়নি।

প্রাক্তন স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন এই টেলি অভিনেত্রী ]

২০০৮ সালে টেলিভিশন জগতে সাড়া ফেলে দিয়েছিল ‘কসৌটি জিন্দেগি কি’। গানটিও তুমুল জনপ্রিয় হয়েছিল। প্রেরণা, অনুরাগ ও কমলিকার ত্রিকোণ প্রেমের উপাখ্যান তখন ছিল অন্যতম চর্চার বিষয়। প্রেরণা ও অনুরাগের মধ্যে প্রেম পূর্ণতা পায়নি। মাঝে ঢুকে গিয়েছিল কমলিকা। ফলে দর্শকদের মধ্যেও পাল্লা ভারী ছিল প্রেরণার দিকে। অনুরাগের সঙ্গে সমব্যথী হয়েছিল অনেকে। কমলিকা প্রতিপন্ন হয়েছিল ভিলেন হিসেবে। এর মাঝে আবার ছিল মিস্টার বাজাজ নামে একটি চরিত্র। মোট কথা, সেই সময় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিল ‘কসৌটি জিন্দেগি কি’।

এবারও প্রেমেরই গল্প নিয়ে আসছেন পরিচালক-প্রযোজক। তবে পুরনো অনুরাগ বা পুরনো প্রেরণা এখানে নেই। মানে শ্বেতা তিওয়ারি ও সিজ্যান খান নেই। তার জায়গায় এসেছে নতুন চরিত্র। তবে তাদের নাম এখনও প্রকাশ করেননি একতা। শুধু প্রধান দু’টি চরিত্রে কারা অভিনয় করবেন, তা প্রকাশ্যে এনেছেন। পার্থ সামন্থন ও এরিকা ফার্নান্ডেজ থাকছেন ‘কসৌটি জিন্দেগি কে ২’-এ। প্রকাশ পেয়েছে গানও।

বেপরোয়াভাবে গাড়ি চালানোয় গ্রেপ্তার অভিনেতা সিদ্ধার্থ শুক্লা ]

পার্থ সামন্থন বা এরিকা ফার্নান্ডেজ, কেউই টেলিভিশন জগতে অপরিচিত নন। আগে ‘ক্যায়সি ইয়ে ইয়ারিয়াঁ’ ধারাবাহিকের সময় প্রচুর প্রশংসা কুড়িয়েছিলেন পার্থ। এরিকা এর আগে অভিনয় করেছেন ‘কুছ রঙ্গ পেয়ার কে’ ধারাবাহিকে। ছবির কাস্ট বদলালেও কস্টিউম ও সেট নাকি একই থাকবে বলে খবর। এমনকী প্রোমোর ক্ষেত্রেও আলাদা কিছু চোখে পড়েনি। পুরনো ধারাবাহিকের হিসেবে অনুরাগ ও প্রেরণার চরিত্রের অভিনেতা ও অভিনেত্রী প্রকাশ্যে এলেও কমলিকা বা মিস্টার বাজাজের চরিত্রে কারা অভিনয় করবেন, তা এখনও প্রকাশ করেননি একতা কাপুর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে