২৬ বৈশাখ  ১৪২৯  মঙ্গলবার ১৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দীপিকাকে স্বাগত জানাতে সেজে উঠেছে রণবীরের বাড়ি, দেখুন ভিডিও

Published by: Bishakha Pal |    Posted: November 16, 2018 10:13 am|    Updated: November 16, 2018 10:13 am

India welcome Newly wed Deep-Veer

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইতালিতে বিয়ে সেরে ফেলেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ইতালির লেক কোমোতে দু’দিন ধরে চলেছে তাঁদের বিয়ের অনুষ্ঠান। প্রকাশ পেয়েছে সেই ছবিও। এবার ইটালি পর্ব শেষ খুব শীঘ্রই মুম্বই ফিরবেন নবদম্পতি। এবার সবার চোখ সেদিকে। রিসেপশনে নিয়ে ইতিমধ্যেই টুকরো টুকরো খবর কানে এসেছে। কিন্তু নববধূ দীপিকাকে স্বাগত জানাতে রণবীরের বাড়ি কীভাবে সেজে উঠেছে, তা নিয়ে এতদিন মাথায় ঘামায়নি কেউ। এবার প্রকাশ্যে এল সেই ছবি।

বুধবার কোঙ্কনি মতে বিয়ে করেছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। বৃহস্পতিবার সিন্ধ্রি মতে বিয়ে সারেন তাঁরা। বলিউডের সেলেব কাপলের ছবি যাতে কোনওভাবেই ভাইরাল না হয়ে যায় তাই কড়া নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছিল৷ তাতেও পাপারাৎজিরা পিছু ছাড়েনি৷ তাদের দূর থেকে তোলা একটি ভিডিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়৷ তা নিয়ে শুরু হয় হইচই৷ কিন্তু বৃহস্পতিবার বিকেলে রণবীর ও দীপিকা নিজেরাই তাঁদের সোশ্যাল সাইটে ছবি পোস্ট করে।

প্রকাশ্যে এল রাজ চক্রবর্তীর নতুন ছবির ট্রেলার ]

এদিকে ইতালির লেক কোমোর মতো সেজে উঠেছে রণবীরের নিজস্ব আবাস। বাড়িতে তো বটেই, বাড়ির সামনের রাস্তাও সেজে উঠেছে ফুল আর আলোয়। গাছের ডালে ঝোলানো হয়েছে সোনালি আলো।

এদিকে ইতিমধ্যেই চর্চায় উঠে এসেছে দীপিকার বিয়ের ড্রেস। সিন্ধ্রি মতে বিয়ের সময় যখন মাথায় ওড়না দিয়েছিলেন তিনি, তাতে লেখা ছিল একটি শ্লোক। ‘সদা সৌভাগ্যবতী ভব’। বিয়ের সময় দীপিকা এমন পোশাক পছন্দ করায় প্রশ্ংসাও তিনি পেয়েছেন ঝুড়ি ঝুড়ি।

রণবীর-দীপিকার ডেস্টিনেশন ওয়েডিংয়ে উপস্থিত থাকতে পারেনি বলিউডের অনেকেই। তাই বিয়ের পর থেকেই সোশাল সাইটে চলছে শুভেচ্ছা জানানোর পালা। আর এই ক্ষেত্রে এগিয়ে রয়েছেন ক্যাটরিনা কাইফ। তিনিই প্রথম শুভেচ্ছা জানান নবদম্পতিকে। এছাড়া প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট, অভিষেক বচ্চন, হৃতিক রোশন, শিল্পা শেট্টি, ফারাহ খান, বিপাশা বসু, করণ জোহর, সুস্মিতা শর্মা, অনুষ্কা শর্মাও নবদম্পতিকে শুভেচ্ছা জানান।

প্রকাশ্যে দীপিকা-রণবীরের বিয়ের প্রথম ছবি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে