BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ক্যানসারে আক্রান্ত ঋষি কাপুর? জবাব দিলেন দাদা রণধীর

Published by: Bishakha Pal |    Posted: October 4, 2018 5:37 pm|    Updated: October 4, 2018 5:37 pm

Is Rishi Kapoor suffering from cancer?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চিকিৎসা করাতে আমেরিকা গিয়েছেন ঋষি কাপুর। আর তারপর থেকে শোনা যাচ্ছে ঋষি কাপুর নাকি ক্যানসারে আক্রান্ত। তবে আশ্বাসের কথা, প্রথম ধাপে রয়েছে তাঁর রোগ। এই জল্পনা নিয়েই এবার মুখ খুললেন ঋষি কাপুরের দাদা রণধীর কাপুর।

রণধীর কাপুর সাংবাদিকদের বলেছেন, তাঁর ভাইয়ের ঠিক কী হয়েছে, তা এখনও জানা যায়নি। তাঁকে আপাতত কয়েকটি পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হবে। এই পরীক্ষা এখনও শুরু হয়নি। আগে তো সেসব হোক, তারপর জানা যাবে ঠিক কী হয়েছে ঋষির। এখন থেকে কী করে সবাই বলছে যে তিনি ক্যানসারে আক্রান্ত? মাত্র কয়েকদিন আগে ঋষি আমেরিকা গিয়েছেন। এখনই এসব বলা তো খুব একটা সহজ নয়।

জাতীয় পুরস্কার ফেরাচ্ছেন অভিনেতা প্রকাশ রাজ! ]

সূত্রের খবর, ঋষি কাপুরের সঙ্গে আমেরিকা গিয়েছেন স্ত্রী নীতু কাপুর ও ছেলে রণবীর কাপুরও। সেই কারণে কেউ কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে অংশ নিতে পারেনি। তবে রণবীরের ঘনিষ্ঠ বন্ধু আলিয়া ভাট কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে গিয়েছিলেন।

কিছুদিন আগে ঋষি কাপুর জানিয়েছিলেন, তিনি অসুস্থ। চিকিৎসার জন্য তিনি আমেরিকা যাচ্ছেন। টুইটারে অভিনেতা জানিয়েছেন,  চিকিৎসার জন্য তিনি আমেরিকা যাচ্ছেন। নিজের ভক্ত ও শুভাকাঙ্খীদের অনুরোধ করেছেন তারা যেন চিন্তিত না হয়। খুব তাড়াতাড়ি তিনি ফিরে আসবেন।

মুম্বইয়ের ঐতিহ্যবাহী আর কে স্টুডিও বিক্রির সিদ্ধান্ত চূড়ান্ত। সেই স্টুডিও-তেই তাঁকে এখনও পর্যন্ত শেষ দেখা গিয়েছে। ঋষি কাপুরের সঙ্গে ছিলেন তাঁর দুই ভাই রাজীব ও রণধীর কাপুর এবং ছেলে রণবীর কাপুর। স্টুডিওর গণপতি বিসর্জনেও তাদের দেখা যায়।

নানা-তনুশ্রী বিতর্কে নয়া মোড়, অভিনেত্রীর পাশে মানেকা গান্ধী ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে