২৪ অগ্রহায়ণ  ১৪২৬  বুধবার ১১ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সুকুমার সরকার, ঢাকা: শেষমেশ কী বিয়ের পিড়িতে বসতে চলেছেন সৃজিত মুখোপাধ্যায়? মিথিলার সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন তিনি? বেশ কয়েক মাসে ধরেই পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বাংলাদেশের ছোটপর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। ঢাকায় গুঞ্জন এবার নাকি সেই প্রেম পরিণতি পেতে চলেছে। যদিও ঘনিষ্ঠ মহলে বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছে।

সৃজিত ও মিথিলা, দু’জনেই সম্পর্কটিকে বরাবরই বন্ধুত্ব বলে দাবি করে আসছেন। তবে এবার শোনা যাচ্ছে সব জল্পনার অবসান ঘটিয়ে নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি তাঁদের আনুষ্ঠানিক বিয়ে সম্পন্ন হবে। গুঞ্জন, মিথিলার পরিবারের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিক আলোচনা করতে বর্তমানে নাকি ঢাকায় রয়েছেন সৃজিত। কিন্তু সৃজিত নিজে এসব গুজব উড়িয়ে দিয়েছেন। তিনি বলেছেন, “মিথিলার পরিবারকে আমি অনেকদিন ধরে চিনি। তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে আমার বিশেষ কোনও কারণের প্রয়োজন নেই। বিয়ে নিয়ে আমি কোনও মন্তব্য করতে চাইছি না।”

[ আরও পড়ুন: ‘মহিলারা পুরুষের চাকর’, কুমন্তব্য করে ঘাড়ধাক্কা খেলেন দীপক কালাল ]

এক অনুষ্ঠানে মিথিলা ও সৃজিতের প্রথম দেখা হয়। এরপর থেকে তাঁরা নিয়মিত ফেসবুকের মাধ্যমে যোগাযোগ রাখতে শুরু করেন বলে খবর। ধীরে ধীরে বাড়ে বন্ধুত্ব, ঘনিষ্ঠতা। সৃজিতের প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে অর্ণবের একটি মিউজিক ভিডিওর শুটিংয়ের জন্য কলকাতায় যান মিথিলা। কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার ব্যক্তিগত কিছু ছবি ফাঁস হয়ে যাওয়ায় পর সমালোচনা ঝড় ওঠে। এই ঘটনায় সাইবার অপরাধ বিভাগে আনুষ্ঠানিকভাবে অভিযোগও জানান মিথিলা। তখন তাঁর পাশে থাকার ঘোষণা দেন সৃজিত মুখোপাধ্যায়।

২০০৬ সালের ৩ আগস্ট ভালবেসে সংগীতশিল্পী তাহসানকে বিয়ে করেন মিথিলা। তাঁদের সংসারে আইরা তেহরিম খান নামে এক কন্যাসন্তান রয়েছে। তাঁদের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে বিচ্ছেদে যায় তাহসান-মিথিলার।

[ আরও পড়ুন: শুক্রাণুর অদলবদলে বিপাকে দুই পরিবার, প্রকাশ্যে ‘গুড নিউজ’-এর ট্রেলার ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং