২৭ অগ্রহায়ণ  ১৪২৬  শনিবার ১৪ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজ রবিবার। ছুটির আমেজ। যে দিনটির জন্য সারা সপ্তাহ ধরে অপেক্ষা করে বসে থাকা। ঠিক তেমনই জয়া-প্রসেনজিতের আগামী ছবির ঝলকের জন্যও অধীর অপেক্ষায় ছিলেন সিনেদর্শকরা। অবশেষে অবসান ঘটল সেই প্রতীক্ষার। রবিবার উপলক্ষে মুক্তি পেল ‘রবিবার’-এর প্রথম টিজার।

রবিবার, হিসেবমতো সাপ্তাহিক ছুটির দিন। সারাদিন অবসর, আড্ডা আর ভাল ভাল খাওয়া। সেই সঙ্গে সম্পর্কের আয়নায় একটু চোখ বুলিয়ে নেওয়া। হতে পারে সেটা নতুন সম্পর্ক কিংবা পুরনো। আচ্ছা কেমন হয় যদি, অতীতের রবিবারে কাটানো কোনও দিন মনে পড়ে যায় বর্তমানের রবিবারে। কেমন আছে সেই স্মৃতিগুলো? দেওয়ালের ওপারে দাঁড়িয়ে থাকা এমনই এক সম্পর্কের গল্প নিয়ে তৈরি হয়েছে অতনুর ‘রবিবার’৷

ফের একটা ভিন্ন স্বাদের ছকভাঙা সম্পর্কের গল্প নিয়ে হাজির পরিচালক অতনু ঘোষ। দাম্পত্যকলহ, অতীতের তিক্ততা, একটা বদলে যাওয়া সম্পর্কের সমীকরণ-এই ছবির গল্পের প্রতিপাদ্য। স্বামী-স্ত্রী’র ভূমিকায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জয়া আহসান। এক বদমেজাজি মানুষ অসীমাভ, যাঁর স্বভাবদোষে তাঁকে ছেড়ে চলে গিয়েছেন তাঁর সঙ্গী সায়নী। অস্থির, নিঃসঙ্গ জীবনে অসীমাভর স্মৃতির ফ্রেমে ফিরে দেখা এক অতীতের গল্প বলবে এই ছবি। কেমন আছে বদলে যাওয়া সেই সম্পর্ক এখন? গল্প উন্মোচিত হবে ‘রবিবার’-এ। টিজারে অন্তত এমন ইঙ্গিতই মিলল।   

[আরও পড়ুন: বাংলাদেশ সীমান্তে জওয়ানদের সঙ্গে ‘সোনার বাংলা’ গাইলেন সাংসদ দেব ]

‘ময়ূরাক্ষী’র পর ফের অতনু ঘোষের ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তবে চমক এই ছবির জুটিতে। এই প্রথম অতনু ঘোষের ছবিতে জুটি বাঁধলেন এপার বাংলা আর ওপার বাংলার দুই মেগা স্টার- প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জয়া আহসান। অর্থাৎ পর্দায় দুই ডাকসাইটে অভিনেতা জয়া-প্রসেনজিতের রসায়ন দেখার সুযোগ পাবেন সিনেপ্রেমীরা। আর এই খবর প্রকাশ্যে আসতেই কিন্তু বাঙালি দর্শকরা মুখিয়ে রয়েছেন ‘রবিবার’ মুক্তির জন্য। আগামী ২৭ ডিসেম্বর প্রেক্ষাগৃহে আসছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জয়া আহসান অভিনীত ‘রবিবার’।

দেখুন টিজার

[আরও পড়ুন:জানুয়ারিতে শুরু শুটিং, ধ্রুবর পরবর্তী ছবির জন্য কোমর বেঁধে ময়দানে নামছেন দেব ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং