×

৩ চৈত্র  ১৪২৫  মঙ্গলবার ১৯ মার্চ ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

৩ চৈত্র  ১৪২৫  মঙ্গলবার ১৯ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

অরূপ বসাক, মালবাজার:  সম্প্রতি, বাংলা সিরিয়াল ‘জয়ী’র শুটিং হল ডুয়ার্সে। বর্তমানে ‘জয়ী’ বেশ জনপ্রিয় বাংলা সিরিয়াল। আপাতত এই সিরিয়ালের গোটা টিম ডুয়ার্সে। কারণ, ৬ দিন ধরে ডুয়ার্সের বিভিন্ন জায়গায় চলছে এই সিরিয়ালের শুটিং। মঙ্গলবার শেষ হয় শুটিং শিডিউল। এদিন শুটিং হয়েছে খরিয়ার বন্দর ক্যাম্পে। সিরিয়ালের নায়িকা জয়ী, নায়ক ঋজু-সহ পুরো টিম মজে রয়েছে ডুয়ার্সের আমেজে। শুটিংয়ের ফাঁকে চলছে মজা আর খাওয়া দাওয়ার সঙ্গে জমিয়ে আড্ডা। ডুয়ার্সের ফাগু, বাতাবাড়ি, চালসা ইত্যাদি এলাকায় ছিল শুটিং লোকেশন।

[ভিকি কৌশলের বিপরীতে অভিনয়ের প্রস্তাব ফেরালেন সারা!]

সিরিয়ালের এক পর্বে দেখা গিয়েছে জয়ীর বোন রিয়াকে নারী পাচারকারীরা পাচার করে দেয়। এরপরই বোনের খোঁজের জন্য সিআইডির সাহায্য নেয় সে। স্বামী ঋজু এবং সিআইডিকে নিয়ে জয়ী চলে যায় ডুয়ার্সে। পাচারকারীদের হাত থেকে রিয়াকে উদ্ধার করতে কোমর বেঁধে নেমে পড়ে সে। এই পর্বের শুটিংই বিগত ৬ দিন ধরে হল এখানে।

সিরিয়ালের শুটিং দেখতে এদিন খরিয়ার বন্দরে উপচে পড়ে মানুষের ভিড়। সিরিয়ালের শুটের ফাঁকে নায়িকা জয়ী যে ডুয়ার্সের প্রাকৃতিক সৌন্দর্যে বেশ মজে রয়েছেন সে কথাও জানিয়েছেন। তিনি জানিয়েছেন, “ডুয়ার্সের প্রাকৃতিক সৌন্দর্য সবসময়েই মুদ্ধ করে তাঁকে। ছুটি পেলে বেশিরভাগ সময়ই পাহাড়ে ঘুরতে যান তিনি। বারবার এলেও মনে হয়, ডুয়ার্সে সেইভাবে ঘোরা হয়নি। এর আগেও থিয়েটার করতে ওদলাবাড়িতে এসেছেন তিনি। “এবার ফের ঘুরে দারুন লাগল। আবারও আসব ডুয়ার্সে”– এমনটাই জানিয়েছেন দেবাদৃতা বাসু ওরফে জয়ী। 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং