BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পারিবারিক সম্পর্কের বুননে ছোট পর্দায় আসছে ‘উমার সংসার’

Published by: Sayani Sen |    Posted: March 6, 2019 5:14 pm|    Updated: March 6, 2019 5:14 pm

Kamalika to play lead in ‘Umar Sangsar’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেগা ধারাবাহিকই পরিচিতি দিয়েছিল তাঁকে৷ বেশ দাপটের সঙ্গে কাজ করে চলেছেন বড়পর্দাতেও৷ তবে এবার এক্কেবারে ধারাবাহিকের মূল চরিত্র হিসাবে দর্শকদের সামনে ধরা দিতে চলেছেন অভিনেত্রী কমলিকা বন্দ্যোপাধ্যায়৷ অনিন্দ্য সরকারের ‘উমার সংসার’ সিরিয়ালে দেখা যাবে তাঁকে৷

[ছোটপর্দায় ভবিষ্যৎদ্রষ্টা মেয়ের কাহিনি, আসছে ‘ত্রিনয়নী’]

শ্বশুর, শাশুড়ি, ননদ, দেওর নিয়ে এক্কেবারে ভরা সংসার উমার৷ বিয়ে হয়ে আসার পর তিনি হয়ে উঠেছেন পরিবারের একমাত্র ভরসা৷ যিনি নিজের খেয়াল রাখার সময় না পেলেও, পরিজনদের অবহেলা করেননি কখনও৷ বাড়ির বড় বউ হিসাবে আদর্শ উমা৷ দায়িত্ববান গৃহিণীর চরিত্রে দেখা যাবে কমলিকাকে৷ ওই মহিলার ননদ কনক৷ মানসিক ভারসাম্যহীন তিনি৷ জীবনে ঘটে যাওয়া কোনও অঘটনই নাকি তার জন্য দায়ী৷ পরিবারের আর পাঁচজনের মতো ননদের দেখভালের দায়িত্বও নিজের কাঁধে তুলে নেন ওই গৃহিণী৷ কেন মানসিক ভারসাম্য হারালেন কনক, তা জানতে আচমকাই প্রতিবাদী হয়ে ওঠেন উমা৷ ননদের পাশে দাঁড়াতে গিয়ে নানা ঘাত-প্রতিঘাতের মধ্যে দিয়ে এগোতে থাকে উমার জীবন৷ এই কাহিনি নিয়ে তৈরি হয়েছে ‘উমার সংসার’৷ গৃহিণীর চরিত্রে অভিনয় করছেন কমলিকা বন্দ্যোপাধ্যায়। তাঁর ননদ কনকের চরিত্রে দেখা যাবে অস্মিতা মুখোপাধ্যায়কে। কমলিকার মেয়ে শ্রী-র চরিত্রে অভিনয় করেছেন সাবর্ণী সাহা। আগামী ১১ মার্চ থেকে আকাশ আটে রাত আটটার সময় দেখা যাবে এই মেগা ধারাবাহিক।

[অলৌকিক গল্প নিয়ে পর্দায় ফিরছেন ‘সীমারেখা’-র বিন্দি]

পারিবারিক গল্পের পাশাপাশি ‘নটী বিনোদিনী’কে নিয়েও একটি মেগা ধারাবাহিক শুরু হতে চলেছে আকাশ আটে। নটী বিনোদিনীকে অভিনয় শিখিয়েছিলেন নাট্যাচার্য গিরিশ ঘোষ। ১৮৮৪তে ‘চৈতন্য লীলা’য় তাঁর অভিনয় দেখে অভিভূত হয়ে আশীর্বাদ করেছিলেন স্বয়ং রামকৃষ্ণ। বিনোদিনীর ছোট থেকে তার বড় হয়ে ওঠা, অভিনয় জীবন দেখানো হবে ওই ধারাবাহিকে। জন হালদার পরিচালিত মেগা ধারাবাহিকে গিরীশ ঘোষের চরিত্রে দেখা যাবে কুশল চক্রবর্তীকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে