৬ মাঘ  ১৪২৬  সোমবার ২০ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৬ মাঘ  ১৪২৬  সোমবার ২০ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা হলেন কপিল শর্মা। তাঁর স্ত্রী গিন্নি ছতরথ মঙ্গলবার সকালে এক কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। যদিও কন্যার নাম এখনও জানাননি কপিল বা গিন্নি। সুখবর শোনার পর থেকে শুরু হয়ে গিয়েছে শুভেচ্ছাবার্তা। টুইটারে নতুন বাবা, মা ও মেয়েকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অনেক সেলেব্রিটিরা।

মাস খানেক আগে সংসারে নতুন অতিথির আগমনের কথা জানিয়েছিলেন কপিল শর্মা। একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, মা হতে চলেছেন তাঁর স্ত্রী গিন্নি। তিনি তো সেই কারণে অবশ্যই একসাইটেড। কিন্তু কপিলের মা আরও বেশি এক্সাইটেড। গিন্নি কবে সন্তানের জন্ম দেবেন, তার জন্য দিন গুণছেন তিনি। এবার সেই শুভক্ষণ উপস্থিত। সেকথা সোশ্যাল মিডিয়ায় জানালেন অভিনেতা। টুইটারে তিনি লেখেন, কন্যাসন্তানের বাবা হয়েছেন তিনি। মেয়ের জন্য সবার কাছে আশীর্বাদ প্রার্থনা করেছেন অভিনেতা ও কমেডিয়ান।

[ আরও পড়ুন: ছাদনাতলায় ‘জস্সি’, কাকে বিয়ে করছেন মোনা সিং? ]

কপিল ও গিন্নির পরিচয় সেই কলেজ জীবন থেকে৷ তখন থেকেই একে অপরকে পছন্দ করতেন৷ দুজনকে একসঙ্গে ‘হাস বলিয়ে’ নামের একটি রিয়্যালিটি শোয়ে দেখা গিয়েছিল৷ মঞ্চে তাঁদের কেমিস্ট্রি নজর কেড়েছিল দর্শকদের৷ যদিও তখন জানা ছিল না, ভিতর ভিতর প্রেম পর্ব শুরু হয়ে গিয়েছিল৷ নিজের কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’ নিয়ে মুম্বইয়েই বেশিরভাগ সময় ব্যস্ত থাকেন কপিল৷ আর গার্লফ্রেন্ড থাকেন জলন্ধরে৷ তিনিই বাবার ব্যবসার দেখাশোনা করেন৷ ফলে এই লাভবার্ডদের দেখা সাক্ষাৎ একটু কমই হত৷ গত বছর ১২ ডিসেম্বর বিয়ে করেন তাঁরা। জলন্ধরে হিন্দু ধর্মমতে বিয়ে করেন কপিল-গিন্নি৷ বিয়ের পর বেশ কিছুদিন শুটিং সেট থেকে নিজেকে সরিয়ে রাখেন কপিল৷ স্ত্রীর সঙ্গে একান্তে সময় কাটাতে আমস্টারডামে চলে যান৷ তার পাঁচ মাস পরেই কপিল জানান বাবা হতে চলেছেন তিনি।

[ আরও পড়ুন: ২২ গজ ছেড়ে এবার গ্ল্যামার দুনিয়ায় ধোনি, কোন ভূমিকায় দেখা যাবে তারকাকে? ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং