২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শুটিং সেটে গুরুতর আহত, অস্ত্রোপচার হল করণের

Published by: Sulaya Singha |    Posted: October 27, 2018 9:06 pm|    Updated: October 27, 2018 9:06 pm

Karan Singh Grover injured on ‘Aadat’ sets, undergoes surgery

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করণ সিং গ্রোভারের অনুরাগীদের জন্য দুঃসংবাদ। শুটিং করতে গিয়ে গুরুতর চোট পেয়েছেন অভিনেতা। তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে।

বছর তিনেক পর ফের অনস্ক্রিন জুটি বাঁধতে চলেছেন রিয়েল লাইফ কাপল করণ ও বিপাশা। শেষবার তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল ভূষণ প্যাটেলের হরর ফিল্ম ‘অ্যালোন’-এ। নতুন ছবি ‘আদত’-এর শুটিং চলছে লন্ডনে। আর সেখানেই একটি অ্যাকশনের দৃশ্যের শুট করার সময় পায়ে গুরুতর চোট পান করণ। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। চিকিৎসকরা জানান, স্পাইরাল টিবিয়াল ফ্র্যাকচার হয়েছে তাঁর। সেই রাতেই তাঁর অস্ত্রোপচার করা হয়। অন্তত এক সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। আপাতত তাই শুটিং ফ্লোরে যাচ্ছে না তিনি। হাসপাতাল থেকে ছাড়া পেলেই স্বামীকে সঙ্গে নিয়ে দেশে ফিরবেন বিপাশা।

[মাদকাসক্ত বা সমকামী নই, বিবৃতি দিয়ে দাবি তনুশ্রীর]

চলতি মাসের শুরুতেই শুটিংয়ের জন্য লন্ডন উড়ে গিয়েছিলেন এই সেলিব্রিটি জুটি। সব ঠিকঠাকই চলছিল। কিন্তু আচমকাই দুর্ঘটনা ঘটায় কদিন শুটিং থেকে বিরতি নিতে হল তাঁদের। পরিচালক জানিয়েছেন, এই সময় অন্যান্য কলাকুশলীদের সঙ্গে শুটিংয়ের কাজ এগিয়ে নেবেন তিনি। থ্রিলার ছবি ‘আদত’-এ একজন পুলিশের ভূমিকায় দেখা যাবে বিপসকে। আর ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করবেন করণ। রুপোলি পর্দায় শেষবার এই জুটি দর্শকদের মনে ভয়ের সঞ্চার করতে সফল হয়েছিল। এবার দেখার এই থ্রিলার সিনেপ্রেমীদের কতটা মনে ধরে। 

[ঝড়-ঝঞ্ঝা পেরিয়ে শেষ হল ‘শুভ নববর্ষ’-এর শুটিং]

এদিকে স্বামীর আরোগ্য কামনা করে এদিন ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন বিপাশা। বিয়ের পর প্রথম করবা চৌথের ছবিটি পোস্ট করে লেখেন, ‘তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো।’

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে