২৮ আশ্বিন  ১৪২৬  বুধবার ১৬ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের একতা কাপুরের প্রযোজনায় কাজ করছেন করণ সিং গ্রোভার। একসময়ে দাপিয়ে ছোটপর্দায় কাজ করেছেন। এবার ফের একতার হাত ধরেই টেলিভিশনের পর্দায় ফিরছেন। ‘কসৌটি জিন্দেগি কি’ সিক্যুয়েলের কাস্ট লিস্টে নয়া সংযোজন তিনি। মিস্টার ঋষভ বাজাজের ভূমিকায় অভিনয় করছেন কলকাতার জামাই করণ। থুড়ি, মানে বিপাশা বসুর স্বামী।

[আরও পড়ুন:  ৩ মিনিটেই বাজিমাত, কান চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত ভারতীয় ছবি ]

‘কসৌটি জিন্দেগি কি’ সিরিয়ালের প্রথম সিরিজেও দেখা গিয়েছিল করণকে। তবে, প্রথম সিরিজে প্রেরণা এবং অনুরাগের জামাইয়ের চরিত্রে। আর এবার ঋষভ বাজাজের চরিত্রে দর্শকদের জন্য নতুন চমক নিয়ে আসছেন করণ। সূত্রের খবর, ধারাবাহিকের জন্য ইতিমধ্যেই শুটিং শুরু করে দিয়েছেন অভিনেতা। একতার অল্ট বালাজি টিম এর আগে অনেকের অডিশনই নিয়েছে এই চরিত্রের জন্য। তবে, অবশেষে ঋষভ বাজাজের চরিত্রের জন্য পছন্দ হয়েছে করণ সিং গ্রোভারকেই। ধারাবাহিকে ঋষভ বাজাজ একজন হ্যান্ডসাম বিজনেস ম্যান। সূত্রের খবর, জনপ্রিয় এই ধারাবাহিকে করণের পদার্পণ পার্থ স্যামথন ও এরিকা ফার্নান্ডেজের সম্পর্কের মধ্যে নিয়ে আসবে নয়া চমক। তবে, যেখান থেকে কেরিয়ারের শুরুয়াদ সেখানে ফিরে আসতে পেরে যারপরনাই উচ্ছ্বসিত করণ। প্রায় ছ’বছর পর টেলি পর্দায় দেখা যাবে করণকে। ‘দিল মিল গ্যায়ে’ ও ‘কবুল হ্যায়’-এর পর বলিউডের খাতায় নাম লিখিয়েছিলেন। ‘অ্যালোন’, ‘হেট স্টোরি’-র মতো ছবিও করেছেন। একতার হাত ধরেই শিঁকে ছিঁড়েছিলেন অভিনয় কেরিয়ারে, আর তাঁর হাত ধরেই কামব্যাক করলেন। 

[আরও পড়ুন:  কেদারনাথের গুহায় ধ্যানমগ্ন তিনি, ‘মোদি-টেশন’কে ঠুকলেন টুইঙ্কল]

পার্থ স্যামথন (অনুরাগ) ও এরিকা ফার্নান্ডেজ (প্রেরণা) ছাড়াও ধারাবাহিকে রয়েছেন হিনা খান। হিনাকে কমলিকার চরিত্রে দেখা গিয়েছে। কান চলচ্চিত্র উৎসবে যাওয়ার জন্য ইতিমধ্যেই নিজের অংশের শুটিং শেষ করেছেন তিনি। কসৌটির প্রথম সিরিজে মিস্টার বাজাজের ভূমিকায় অভিনয় করেছিলেন রণিত রায়। সল্ট অ্যান্ড পিপার লুকে মাতিয়ে ছিলেন টেলিদুনিয়া। এবার ছোটপর্দার এই আইকনিক চরিত্রে করণকে কেমন মানায়, সেটাই দেখার অপেক্ষায় টেলিদর্শকরা।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং