BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আজ শুরু ‘কৌন বনেগা ক্রোড়পতি’, জানেন কী চমক থাকছে?

Published by: Sulaya Singha |    Posted: September 3, 2018 12:30 pm|    Updated: September 3, 2018 12:30 pm

Kaun Banega Crorepati 10: Expect surprise in Amitabh Bachchan show

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ প্রতীক্ষার অবসান। আজ, সোমবার থেকে ফের ছোটপর্দায় দর্শকদের মন জয় করতে ফিরছেন অমিতাভ বচ্চন। ফের রাত ৯ টায় ‘কৌন বনেগা ক্রোড়পতি’ দেখতে টিভির পর্দায় চোখ রাখবেন দর্শকরা। আর এই জনপ্রিয় শোয়ের দশম মরশুমে থাকছে কিছু বিশেষ আকর্ষণ। শো শুরুর আগে চটপট জেনে নেওয়া যাক এবার নতুন কী দেখতে পাওয়া যাবে।

এই রিয়ালিটি শোয়ের টিজারেই বারবার উল্লেখ করা হয়েছে এবারের ট্যাগ লাইন। ‘কব তক রোকোগে।’ সাধারণ মানুষের সাফল্য ছোঁয়া ও স্বপ্নপূরণের নাছোড় জেদের কাহিনিই বারবার ধরা পড়েছে প্রোমোতে। সুতরাং এবার যে সেই ধরনের পরিবারের মানুষদের কথা তুলে ধরা হবে শোয়ে, তা স্পষ্ট। কিন্তু কীভাবে? প্রত্যেক শুক্রবারের এপিসোড হবে একটু অন্যরকম। যিনি নিজের কর্মক্ষমতায় সমাজে পরিবর্তন এনেছেন, হয়ে উঠছেনে সত্যিকারের নায়ক, এমন কোনও ব্যক্তির সঙ্গে সেদিন খেলবেন বিগ বি। সেই পর্বের নাম রাখা হয়েছে, ‘কেবিসি কর্মবীর’। নিস্বার্থভাবে যাঁরা সমাজসেবায় বদ্ধপরিকর, তাঁদের কীর্তিকে কুর্নিশ জানাতেই এই বিশেষ এপিসোড।

[দেনা প্রায় ১০ লক্ষ ডলার, দেউলিয়া হওয়ার জোগাড় প্রিয়াঙ্কার হবু শ্বশুরের]

আগামী বারো সপ্তাহ সোম থেকে শুক্রবার চলবে শো। হবে মোট ৬০টি পর্ব। শোয়ের ফরম্যাট অবশ্য একইরকম থাকছে। তবে সেটে কিছু পরিবর্তন আনা হয়েছে। যাতে দৃশ্যত আরও সুন্দর দেখা শোকে। তবে আরেকটি পরিবর্তনের কথা শুনলে খারাপ লাগতে পারে প্রতিযোগীদের। আয়োজকরা জানিয়েছেন, এবার টাকা জিততে কঠিন প্রশ্নের উত্তর দিতে হবে অংশগ্রহণকারীকে। এবার নাকি একাধিক রাউন্ডে হয়েছে অডিশন। যাঁদের মধ্যে থেকে বেছে নেওয়া হয়েছে সেরাদের।

এই প্রথমবার কেবিসি-র শোয়েই ব্যবহার করা হয়ে অগমেন্টেড রিয়ালিটি প্রযুক্তি। অর্থাৎ প্রযুক্তির মাধ্যমে কোনও বিষয়কে আরও বিশ্বাসযোগ্য করে তোলা হবে দর্শকদের সামনে। গত মরশুমগুলিতে অডিও শুনে প্রশ্নের উত্তর দিতে হয়েছে প্রতিযোগীদের। এবার অডিও-ভিজুয়ালের ব্যবহারও হবে। অর্থাৎ কোনও ছবি বা খেলার দৃশ্য দেখিয়েও প্রশ্ন করতে পারেন বিগ বি। তবে তিনটি লাইফ লাইন ফিফটি-ফিফটি, অডিয়েন্স পোল ও জোড়িদার অপরিবর্তিতই থাকছে। সঙ্গে ফিরছে ‘আস্ক দ্য এক্সপার্ট’ লাইফলাইনটি। সেখানেও থাকবে চমক। বিশেষজ্ঞদের সঙ্গে ফোনে নয়, সরাসরি ভিডিও কলের মাধ্যমেই কথা বলতে পারবেন হটসিটে বসা প্রতিযোগী। এছাড়া Sony LIV অ্যাপের মাধ্যমে বাড়ি বসেও খেলতে এবং টাকা জিততে পারবেন দর্শকরা। ভাগ্য সহায় হলে জিতে জেতে পারেন একটি গাড়িও।

[সাসপেন্সে মোড়া ‘অন্ধা ধুন’ ছবির ট্রেলার, নয়া ভূমিকায় আয়ুষ্মান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে