BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

জানেন ১৫ নভেম্বর দিনটিকেই কেন বিয়ের জন্য বেছে নিলেন রণ-দীপ?

Published by: Sulaya Singha |    Posted: October 23, 2018 1:12 pm|    Updated: October 23, 2018 1:12 pm

Know why Ranveer-Deepika chose November 15 as wedding date

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের অন্দর থেকে সোশ্যাল মিডিয়া, সর্বত্রই এখন চর্চা একটি জুটি নিয়ে। অবশ্যই তাঁরা দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুর। গত বছর এই সময়টাতেই ঠিক যেমন আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন বিরুষ্কা। রণ-দীপ বিয়েতে কী পড়বেন, কীভাবে সাজবেন, নিমন্ত্রিতদের তালিকাতেই বা কারা থাকছেন, সেসব নিয়েই চলছে আলোচনা। অনুরাগীদের কৌতূহল মেটাতে বিবাহ অনুষ্ঠানের আরও কিছু তথ্য প্রকাশ্যে এল।

[রাখি সাওয়ান্তের বিরুদ্ধে মানহানি মামলা দায়ের তনুশ্রীর]

সেলেব জুটি কথা দিয়েছিলেন, বিয়ের দিনক্ষণ ঠিক হতেই সকলকে সুখবর দেবেন। কথা মতো, নেটদুনিয়ায় বিয়ের কার্ডই পোস্ট করেছিলেন খিলজি ও তাঁর পদ্মাবতী। জানিয়েছিলেন আগামী ১৪ ও ১৫ নভেম্বর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। এর আগে শোনা গিয়েছিলেন জুলাই কিংবা ডিসেম্বরে হয়তো বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা কিন্তু জানেন কি, ১৫ নভেম্বর দিনটিকেই কেন বিয়ের জন্য বেছে নিলেন বলিউডের সবচেয়ে চর্চিত কাপল?

না, এর সঙ্গে তিথি নক্ষত্রের কোনও সম্পর্ক নেই। আসলে ১৫ নভেম্বর দিনটা দু’জনের জীবনেই খুব স্পেশ্যাল। কারণ এই দিনেই তাঁদের ছবি ‘গোলিও কি রাসলীলা, রামলীলা’ মুক্তি পেয়েছিল। যে ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করেছিলেন দীপিকা-রণবীর। ২০১৩ সালে ১৫ নভেম্বর মুক্তি পাওয়া সেই ছবিটি দর্শকদের মন জয় করেছিল। তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রিতে মুগ্ধ হয়েছিলেন সিনেপ্রেমীরা। আর ক্যামেরার আড়ালেও তখন থেকেই জমাট বাঁধতে শুরু করেছিল তাঁদের প্রেমকাহিনি। বাকিটা তো ইতিহাস। শোনা যাচ্ছে, সেই কারণেই নাকি বিয়ের দিন হিসেবে ১৫ নভেম্বরকেই বেছে নিয়েছেন তাঁরা।

[‘রণবীরের সঙ্গে থাকা সহজ নয়! দীপিকাকে কুর্নিশ’]

বিরুষ্কার মতো এই সেলেব কাপলও বিয়ের ভেন্যু হিসেবে বেছে নিয়েছেন ইতালিকেই। লেক কোমোতে বসছে বিবাহ আসর। ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন ও পরিবারের লোকজনেরাই উপস্থিত থাকবেন সেখানে। তবে শোনা যাচ্ছে, ডিসেম্বরে মুম্বইতেও একটি রিসেপশন পার্টির আয়োজন করা হবে। পয়লা ডিসেম্বর গ্র্যান্ড হায়াতের সেই অনুষ্ঠানে নিমন্ত্রণ জানানো হবে বি-টাউনের তারকাদের। অর্থাৎ সেদিন যে বাণিজ্যনগরীর বুকে চাঁদের হাট বসবে, তা বলাই বাহুল্য।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে