৪ অগ্রহায়ণ  ১৪২৬  বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৪ অগ্রহায়ণ  ১৪২৬  বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৮৮টি কেন্দ্রে বিধানসভা নির্বাচন। অতঃপর আর ৫টা দিনের থেকে গোটা রাজ্যজুড়ে যে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা থাকবে সেটাই স্বাভাবিক। নির্বাচনের জন্য স্বাভাবিকবশতই আগের দিন থেকে তুলনায়মূলকভাবে যান চলাচল কম। আর এর মাঝেই মৃত্যু ঘটল এক অভিনেত্রীর। মুম্বইয়ের খ্যাতনামা ওই অভিনেত্রী সন্তানসম্ভবাও ছিলেন। প্রসব যন্ত্রণা উঠলে ঠিক সময়মতো পাওয়া যায়নি অ্যাম্বুল্যান্স। তবে হাসপাতালে নিয়ে গেলে সন্তান প্রসবের ঘণ্টা কয়েকের মধ্যেই মৃত্যু ঘটে তাঁর। বাঁচানো সম্ভব হয়নি ওই সদ্যজাতকেও। নিঃসন্দেহে মর্মান্তিক!

সোমবার অর্থাৎ গতকালই মহারাষ্ট্রের ২৮৮টি কেন্দ্রে বিধানসভা নির্বাচন সম্পন্ন হয়েছে। ভোটউৎসব উপলক্ষে এদিন সকাল থেকেই নির্বাচনী কেন্দ্রে নিজেদের মৌলিক অধিকার প্রয়োগ করতে সামিল হয়েছিলেন বলিউড তারকারা। আর এর মাঝেই মায়ানগরীতে ঘটে গেল এক মর্মান্তিক ঘটনা! পুলিশ সূত্রে খবর, ঠিক সময়মতো অ্যাম্বুল্যান্স না পাওয়ার জন্যই মৃত্যু হয় অভিনেত্রীর। রবিবার এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের হিঙ্গোলিতে। মৃত ওই মারাঠি অভিনেত্রীর নাম পূজা জুঞ্জুর। দুটি মারাঠি ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন পূজা। বয়স ২৫। ঘটনার জেরে মহারাষ্ট্র পুলিশ একটি মেডিকা-লিগ্যাল মামলাও রুজু করেছে।

[আরও পড়ুন:  মোদির অনুষ্ঠানে কেন ব্রাত্য দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি? কটাক্ষ তেলুগু তারকা রামচরনের স্ত্রীর ]

অভিনেত্রীর পরিবারের সদস্যদের কথায়, অনেক চেষ্টা করেও অ্যাম্বুল্যান্স জোগাড় করা যায়নি ঠিক সময়মতো। এর ফলে, রবিবার ভোর সাড়ে ৬টায় যখন অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল, হাসপাতালে পৌঁছতে অনেকটাই দেরি হয়ে যায়। এরপর এক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে সন্তান প্রসব করেন তিনি। তবে আশঙ্কাজনক অবস্থায় থাকায় অন্য হাসপাতালে ভরতি করতে বলা হয় তাঁকে। এক হাসপাতাল থেকে অন্য হাসপাতালে স্থানান্তরিতকরণের সময়ই রাস্তাতেই মৃত্যু ঘটে ওই অভিনেত্রীর।

পুলিশ সূত্রে খবর, এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন পূজা। রবিবার ভোররাতে প্রসব বেদনা উঠলে তাঁকে গোরেগাঁওয়ের এক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানেই সন্তানের জন্ম দেন তিনি। কিন্তু, মিনিট খানেকের মধ্যেই মৃত্যু ঘটে ওই সদ্যজাতের। অন্যদিকে, অসুস্থ হয়ে পড়েন পূজাও। তাঁর শারিরীক অবস্থার অবনতি ঘটায় তাঁকে হিঙ্গোলির সরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন ডাক্তাররা। কিন্তু, বিধানসভা নির্বাচনের মাঝে শত চেষ্টা করে এদিক-ওদিক ঘুরেও অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করতে পারেননি এভিনেত্রীর বাড়ির লোকেরা। তবে পরে, প্রাইভেট এক অ্যাম্বুল্যান্স জোগাড় হলেও শেষরক্ষা হয়নি। এই ঘটনায় মাহারাষ্ট্র পুলিশ একটি মেডিকা-লিগ্যাল মামলা রুজু করেছে। পূজার পরিবারের বয়ানও নথিভুক্ত করা হয়েছে।

মারাঠি অভিনেত্রী পূজা জুঞ্জুর

[আরও পড়ুন:  রেস্তরাঁর মেনুতে ‘হাউ ইজ দ্য জোশ’! ছবি পোস্ট উচ্ছ্বসিত ভিকির ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং