BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের বাবা হতে চলেছেন, জল্পনা কাটিয়ে ইনস্টাগ্রামে বার্তা শাহিদের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 21, 2018 5:34 pm|    Updated: November 1, 2018 3:22 pm

Mira Rajput pregnant again, confirms Shahid Kapoor

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের যেন একটু ওজন বেড়েছে। তাহলে কি মীরা রাজপুত ফের মা হতে চলেছেন? দ্বিতীয় সন্তানের বাবা হচ্ছেন শাহিদ কাপুর? প্রশ্নটা বেশ কয়েকদিন ধরেই ঘুরপাক খাচ্ছিল বি-টাউনে। সংবাদের শিরোনামেও উঠে এসেছে জল্পনা হিসেবে। এতদিনে তার উত্তর মিলল। আর উত্তরেই বোঝা গেল, যা রটে তার কিছুটা নয় অনেকটাই ঘটে। হ্যাঁ, ফের বাবা হতে চলেছেন শাহিদ। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এ কথা বেশ মিষ্টি বার্তা দিয়ে স্বীকার করে নিয়েছেন অভিনেতা। সুন্দরভাবে জানিয়ে দিয়েছেন, বড় দিদি হতে চলেছে ছোট্ট মিশা।

 

❤️

A post shared by Shahid Kapoor (@shahidkapoor) on

[ফের গাঁটছড়া বাঁধলেন রাহুল-প্রিয়াঙ্কা! ব্যাপারটা কী?]

করিনা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া থেকে বিদ্যা বালান– একাধিকবার প্রেমে আঘাত পেয়ে শেষে অ্যারেঞ্জ ম্যারেজের পথই বেছে নিয়েছিলেন শাহিদ। তাও আবার ১৩ বছরের ছোট পাত্রীর সঙ্গে। অনেকেই অবাক হয়েছিলেন তাঁর এই সিদ্ধান্তে। অল্প সময়েই মীরার সঙ্গে তাঁর সম্পর্ক পোক্ত হয়ে ওঠে। ২০১৫ সালে বিয়ে হয়েছিল নায়কের। পরের বছরের আগস্ট মাসেই মেয়ে মিশার জন্ম হয়। তারপর আরও গাঢ়ো হয়েছে দু’জনের প্রেম। সোশ্যাল মিডিয়ায় তার প্রমাণ মিলেছে বহুবার।

 

Happy holidays

A post shared by Shahid Kapoor (@shahidkapoor) on

কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে মীরা জানিয়েছিলেন, দ্বিতীয় সন্তান চান তিনি ও শাহিদ। আর খুব শিগগিরিই চান। সে কথা এতটা তাড়াতাড়ি সত্যি হয়ে যাবে, তা দর্শকরা অন্তত প্রত্যাশা করেননি। তবে অপ্রত্যাশিত হলেও খবরটি আনন্দের। তাই প্রত্যেকেই শুভেচ্ছা জানিয়েছেন নায়ককে।

[আলি জাফরের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ, পালটা দিলেন পাক অভিনেতা-গায়ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে