BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৬  বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারি ২০২০ 

‘বিগ বস’ হাউসে বড়সড় চমক, আসছেন বিজেপির বিতর্কিত বিধায়ক!

Published by: Bishakha Pal |    Posted: July 22, 2019 3:38 pm|    Updated: July 22, 2019 7:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিগ বস’ মানেই বিতর্কের আঁতুড়ঘর। যখন যে ব্যক্তি বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকে, তখনই বিগ বসের ঘরে ঢোকার সম্ভাবনা তাঁর বেড়ে যায়। এবার এই তালিকায় নবতম সংযোজন বিজেপির বিধায়ক কুঁয়ার প্রণব সিং চ্যাম্পিয়ন। সব ঠিক থাকলে সলমনের ‘বিগ বস’ হাউসে দেখা যাবে এই বিধায়ককে।

[ আরও পড়ুন: তৃণমূলের শহিদ দিবসে গরহাজির একঝাঁক তারকা, কারণ কী? ]

কিছুদিন আগে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল বন্দুক হাতে প্রণব সিংয়ের নাচের ভিডিও। একহাতে বন্দুক আর অন্য হাতে মদের গ্লাস নিয়ে তোলা সেই ভিডিও যথেষ্ট অস্বস্তিতে ফেলেছিল গেরুয়া শিবিরকে। ওই ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছিল, একটি ঘরের মধ্যে কালো রঙের গেঞ্জি এবং সাদা রঙের প্যান্ট পরে বেশ খোশমেজাজে দাঁড়িয়ে রয়েছেন প্রণব সিং চ্যাম্পিয়ন৷ বাজছে হিন্দি গান৷ তালে তালে কোমর দোলাচ্ছেন তিনি৷ বিধায়কের হাতে অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র৷ বারবার বদলে বদলে বিভিন্ন বন্দুক হাতে নাচছেন তিনি৷ আবার কখনও মদ্যপানও করছেন৷ তাঁর পাশে দাঁড়িয়ে রয়েছেন আরও দু’জন৷ তাঁরাও দিব্যি বিধায়কের সঙ্গে নাচছেন৷

এই ভিডিও প্রায় বিদ্যুতের গতিতে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়৷ কীভাবে একজন বিধায়ক আগ্নেয়াস্ত্র পেলেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন বিরোধীরা৷  কিন্তু বিধায়কের তাতে একটুও অস্বস্তি হয়নি। উলটে সাফাই গেয়েছিলেন তিনি। বলেছিলেন, “এই ভিডিও পুরোপুরি এডিট করা হয়েছে। অনুমতি না নিয়েই আমার বাড়িতে ঢুকে এই ভিডিও তোলা হয়েছে।” বিতর্কিত বিধায়কের আরও দাবি, “বন্দুক তো কারও দিকে তাক করা ছিল না, তাহলে সমস্যাটা কোথায়? আমার মতো একজন চারবারের বিধায়ককে দেখান, যিনি এই বয়সে আমার মতো ফিট এবং গুণী। বয়সকে আমি বশে রেখেছি। আমার ব্যক্তিত্বের এই ভাল দিকটা কেউ দেখছে না।”

[ আরও পড়ুন: প্রয়াত বাংলা টেলিজগতের প্রবাদপ্রতীম প্রযোজক অশোক সুরানা ]

এমন এক বিধায়ককে ‘বিগ বস’ হাউসে আনলে টিআরপি বাড়ার সম্ভাবনা রয়েছে। আর সেই কারণেই প্রণব সিংকে আনার কথা চিন্তাভাবনা করছেন কর্তৃপক্ষ। তাঁর সঙ্গে হাউসে থাকতে পারেন মহাক্ষয় চক্রবর্তী, জিৎ, জারিন খান, চাঙ্কি পাণ্ডে, রাজপাল যাদব, অঙ্কিতা লোখাণ্ডে-সহ আরও অনেকে। তবে এখনও চূড়ান্ত প্রতিযোগীদের নাম ঘোষণা করা হয়নি।

An Images
An Images
An Images An Images