১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মাতৃদিবসে অনুগামীদের প্রশ্ন করলেন ‘মম’ শ্রীদেবী, ব্যাপারটা কী?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 13, 2018 5:12 pm|    Updated: May 13, 2018 5:12 pm

 Mothers Day: Video posted from Sridevi's twitter acount surprises her fans

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমিকা, বান্ধবী, স্ত্রী বা বন্ধুদের তো আই লাভ ইউ বলেছেন। কিন্তু কখনও নিজের মাকে এ কথা বলেছেন? প্রশ্নটি যে হৃদয়ে নাড়া দেওয়ার মতো তাতে সন্দেহ নেই। তবে প্রশ্নকর্তার নাম শুনলে চমকেই উঠতে হয়। কেননা, এ কথা বলছেন স্বয়ং শ্রীদেবী। হ্যাঁ, কিছুদিন আগেই যিনি প্রয়াত হয়েছেন।

[  শ্রীদেবীর মৃত্যুতে নয়া তদন্তের মামলা খারিজ সুপ্রিম কোর্টে ]

প্রয়াত মানুষ কি কথা বলতে পারেন? তাও কি কোনওভাবে সম্ভব! পুনর্জন্ম, আত্মা ইত্যাদি প্রসঙ্গ না হয় তোলাই থাক। ঘটনা হল, এখন আমরা যে পৃথিবীতে বাস করি, তার পাশাপাশিই এগিয়ে চলেছে আর এক দুনিয়া। যে পৃথিবীর অস্তিত্ব বাস্তবে নেই, আবার তা বাস্তবরহিত নয়। হ্যাঁ, ভারচুয়াল দুনিয়ার কথাই হচ্ছে। আর সেখানেই এ কথা বললেন অভিনেত্রী। আজ মাতৃদিবসে শ্রীদেবীর টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যে অ্যাকাউন্ট থেকেই অভিনেত্রীর মৃত্যুর পরই একটি ভালবাসার খোলা চিঠি পোস্ট করেছিলেন তাঁর স্বামী। শ্রীদেবীর মৃত্যুতেও এই ভেরিফায়েড অ্যাকাউন্টটি বন্ধ হয়ে যায়নি। ‘মম’ ছবির জন্য মরণোত্তর জাতীয় পুরস্কার পেয়েছেন তিনি। সে ছবিও পোস্ট করা হয়েছে এই অ্যাকাউন্টে। এবার সেখানেই পোস্ট হল ভিডিওটি। যেখানে শ্রীদেবীকে দেখা যাচ্ছে একজন ওয়ার্কিং মাদার হিসেবে। মেকআপ করতে করতেই ফোনে সন্তানের খোঁজখবর নিচ্ছেন। তারপর বলছেন, ছোটবেলায় তিনিও মায়ের এই খুঁতখুঁতুনিতে বিরক্ত হতেন। কিন্তু পরে তিনি নিজে মা হয়ে বুঝেছেন, মা আসলে কী। আর তাই তাঁর প্রশ্ন, কখনও নিজের মাকে আই লাভ ইউ বলেছেন? যদি না বলে থাকেন, তবে এই দিনের থেকে ভাল সময় আর হতে পারে না। নিজের মাকে গিয়ে জানান ভালবাসার কথা।

অভিনেত্রীর আকস্মিক প্রয়াণে দুঃখিত হয়েছিলেন তাঁর অনুগামীরা। চঞ্চল এ কণ্ঠ চিরতরে স্তব্ধ হয়ে গেল তা যেন অনেকেই মেনে নিতে পারছিলেন না। তবে ভারচুয়াল দুনিয়ায় শ্রীদেবীকে আজও চলে যেতে দেননি তাঁর পরিবারের সদস্যরা। এখনও সে অ্যাকাউন্ট থেকে পোস্ট হয়। সেভাবেই আজ মাতৃদিবসে বিকল্প দুনিয়ায় ফের কথা বলে উঠলেন সত্যি শ্রীদেবী।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে