BREAKING NEWS

২১ চৈত্র  ১৪২৬  শনিবার ৪ এপ্রিল ২০২০ 

Advertisement

‘বিগ বস’ ১৩-এ সিদ্ধার্থের জেতা নিয়ে কারচুপির অভিযোগ! চ্যানেল বয়কটের ডাক নেটিজেনদের

Published by: Sandipta Bhanja |    Posted: February 16, 2020 3:18 pm|    Updated: February 16, 2020 3:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিজন ১৩ নিঃসন্দেহে ‘বিগ বস’-এর সবথেকে চর্চিত মরসুম। ‘বিগ বস’-এর ঘরের সদস্যদের নানা কাণ্ড-কারখানা থেকে সলমনের শো ছেড়ে বেরিয়ে যাওয়া, একাধিকবার নানা কারণে খবরের শিরোনামে এসেছে কালার্স চ্যানেলের এই জনপ্রিয় রিয়েলিটি শো। তবে এবার চ্যানেলের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুললেন দর্শকদের একাংশ। প্রতীক্ষার অবসান ঘটিয়ে সদ্য সঞ্চালক সলমন খান ঘোষণা করেছেন এই মরসুমের বিজয়ীর নাম। আর বিজয়ী হিসেবে সিদ্ধার্থ শুক্লাকে নির্বাচিত করার জন্যই বেজায় চটে গিয়েছেন নেটিজেনরা।

ট্রফি জেতার পাশাপাশি ৪০ লক্ষ টাকা নগদ পুরস্কারও জিতে নিয়েছেন সিদ্ধার্থ শুক্লা। এখানেই আপত্তি নেটিজেনদের। নেটিজেনদের একাংশের মত, ‘বিগ বস’ সিজন ১৩’য় জয়ী হওয়ার কোনওরকম যোগ্যতা নেই সিদ্ধার্থ শুক্লার। এমনকী, তাঁরা চ্যানেলের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন যে শোয়ের বিজয়ী হিসেবে সিদ্ধার্থ শুক্লাকে আগে থেকেই নির্বাচিত করে রেখেছিল চ্যানেল।‘বিগ বস’ নিয়ে কারচুপির অভিযোগ উঠল চ্যানেলের বিরুদ্ধে । তাঁদের কথায়, আগে থেকেই সিদ্ধার্থের নাম ঠিক করে রাখা হয়েছিল। পক্ষপাতিত্ব করে সিদ্ধার্থকে জেতানো হয়েছে বলেও চ্যানেলের তরফে অভিযোগ তুলেছেন তাঁরা। সেই রাগ থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে এখন কালার্স চ্যানেলকে বয়কটের দাবি উঠেছে। টুইটারে এখন #boycottcolorstv ট্রেন্ডিং।

[আরও পড়ুন: ‘ও আমাকে মারধর করত’, ‘বিগ বস’ বিজয়ী সিদ্ধার্থ শুক্লার বিরুদ্ধে বিস্ফোরক শিল্পা ]

নেটিজেন ছাড়াও সিদ্ধার্থের বিজয়ী হওয়া নিয়ে অসন্তোষ দেখা গিয়েছে টেলি অভিনেতা-অভিনেত্রীদের মধ্যেও। শিল্পা শিন্ডে, যিনি শুক্লার প্রাক্তন ছিলেন, তিনিও মনেপ্রাণে চেয়েছিলেন সিদ্ধার্থ যাতে না জেতে। অন্যদিকে ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগী কিশোরী মার্চেন্টও সিদ্ধার্থের থেকে অসীম রিয়াজকেই যোগ্য বলে উল্লেখ করেছিলেন।

[আরও পড়ুন: পরিচালকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন মল্লিকা, অভিনেত্রীর সাজে বিশেষ চমক ]

Advertisement

Advertisement

Advertisement