BREAKING NEWS

২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

যুবককে ধাক্কা, প্রতীক বব্বরের বিরুদ্ধে অভিযোগ দায়ের

Published by: Bishakha Pal |    Posted: October 11, 2018 2:30 pm|    Updated: October 11, 2018 2:30 pm

Prateik Babbar booked for dangerous driving

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেপরোয়াভাবে গাড়ি চালানো ও এক যুবককে ধাক্কা মারার অভিযোগ উঠল অভিনেতা প্রতীক বব্বরের বিরুদ্ধে। অভিযোগ, ঘটনার পর পুলিশের সঙ্গেও বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন তিনি। তাঁর বিরুদ্ধে বেপরোয়াভাবে গাড়ি চালানোর অভিযোগ দায়ের করেছে পুলিশ।

প্রোভোরিমের পুলিশ ইন্সপেক্টর পরেশ নায়ক জানিয়েছেন, মোটর ভেহিক্যাল অ্যাক্টের আওতায় প্রতীক বব্বরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন তিনি। তখনই এক যুবককে ধাক্কা মারেন। রাত প্রায় সাড়ে আটটা নাগাদ উত্তর পানাজিতে ঘটে দুর্ঘটনাটি। ঘটনাস্থল থেকে তাঁকে আটক করে পুলিশ।

দেবীর চরিত্রে সানি, আপত্তিতে পোস্টার পুড়িয়ে বিক্ষোভ কেআরভি সেনার ]

এদিকে, পুলিশের সঙ্গে তদন্তে কোনও রকম সহযোগিতা করছেন না বলেও অভিযোগ উঠেছে প্রতীক বব্বরের বিরুদ্ধে। তদন্তের খাতিরে প্রতীকের রক্তের নমুনা নেওয়া দরকার ছিল। মদ্যপান করে তিনি গাড়ি চালাচ্ছিলেন কি না, তা দেখার জন্যই পুলিশ রক্তের নমুনা চেয়েছিল। মপুসা শহরের আসিলো হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়াও হয়েছিল। কিন্তু অভিযোগ, রক্ত দিতে অস্বীকার করেন অভিনেতা। পরেশ নায়ক একথা জানিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার সন্ধ্যায় পাওলো কোরিয়া নিজের স্কুটারে বোনকে নিয়ে যাচ্ছিলেন। উলটোদিক থেকে আসছিল প্রতীক বব্বরের গাড়ি। আচমকাই তাঁর স্কুটারে ধাক্কা মারে গাড়িটি। এরপর বব্বর তাঁর সঙ্গে অশালীন আচরণ করেন বলেও অভিযোগ করেন পাওলো। ঘটনার পর উলটে পাওলোর বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেছেন প্রতীক বব্বর। তাঁর অভিযোগ, পাওলোর স্কুটার তাঁর গাড়ির উইন্ডোস্ক্রিন ভেঙে দিয়েছে। বব্বরের গাড়ি আটক করেছে পুলিশ।

নেস ওয়াদিয়ার বিরুদ্ধে প্রীতির শ্লীলতাহানির অভিযোগ খারিজ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে