BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভালবাসা না ধন্দ! ‘লাভ আজ কাল পরশু’র ট্রেলারে রহস্যের গন্ধ

Published by: Sandipta Bhanja |    Posted: February 2, 2020 2:00 pm|    Updated: August 9, 2021 5:48 pm

Pratim D Gupta directed Love Aaj Kal Porsu trailer released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন বদলায়, সময় বদলায়, বদলায় না শুধু ভালবাসা! অসংখ্য মানুষের ভিড়ে বার বার চেনা অনুভূতিকে খুঁজে পেতে চাই আমরা। সেরকমই এক সম্পর্কের গল্পের ইঙ্গিত দিল ‘লাভ আজ কাল পরশু’র ট্রেলার। ফেব্রুয়ারির পয়লা দিনেই পরিচালক প্রতীম ডি গুপ্তার হাত ধরে ভালবাসার গাঙে ডুব দিলেন মধুমিতা-অর্জুন। অন্যরকম সম্পর্কের গল্প বুনেছেন পরিচালক প্রতীম।  

আদ্যোপান্ত প্রেমের ছবি। তবে তার সঙ্গে পরতে পরতে রয়েছে থ্রিলারের ছোঁয়া। দেখা হওয়া, বন্ধুত্ব, প্রেম, ভালবাসা। আর তারপর পারিপার্শ্বিক পরিস্থিতির জন্য বদলে যাওয়া সমীকরণ। কখনও অভিজিৎ-তাপসী তো কখনও বা আবার অভিরূপ-তৃপ্তির রোম্যান্সের মধ্যেই থ্রিলার ছকেছেন পরিচালক। দুই মুখ্য চরিত্রে অর্জুন চক্রবর্তী এবং মধুমিতা সরকার। ফের প্রতীমের ছবিতে খুব গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে পাওলি দামকে। ‘লাভ আজ কাল পরশু’তে পাওলির চরিত্রের নাম কল্কি। পাওলির চরিত্রটিতেই রয়েছে টুইস্ট। ট্রেলারেই মিলেছে তার ইঙ্গিত।

[আরও পড়ুন: ভূমির ছবিতে অভিনেতা যিশু সেনগুপ্ত, প্রযোজনায় অক্ষয় কুমার ]

ছবির মুখ্য চরিত্র না হয়েও পরিচালকের ফ্রেমে পাওলি অভিনীত চরিত্র বারবার এক অন্যমাত্রা পেয়েছে, সেকথা অবশ্য অভিনেত্রী আগাগোড়াই স্বীকার করে নিয়েছেন এককথায়। আর পাওলির কথায়, প্রতীমের কলমে বারবারই তাঁর জন্য অন্যান্য চরিত্রগুলো আঁকা হয়। শেষ, প্রতীমের গোয়েন্দা-থ্রিলার ‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’ ছবিতে অভিনয় করেছেন পাওলি। এবার ফের ‘লাভ আজ কাল পরশু’র অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। এই নিয়ে পঞ্চমবারের জন্য পরিচালক প্রতীমের সঙ্গে কাজ করলেন পাওলি। অভিনয় করেছেন অনিন্দিতা বোসও।

প্রসঙ্গত, প্রতীম ডি গুপ্তার হাত ধরেই বড়পর্দায় অভিষেক ঘটতে চলেছে মধুমিতা সরকারের। এর আগে অবশ্য ধারাবাহিকের সুবাদে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। এই ভ্যালেন্টাইন ডে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারিই মুক্তি পাচ্ছে ‘লাভ আজ কাল পরশু’। 

[আরও পড়ুন: বর্ণবিদ্বেষী’ আরশাদ, করোনা নিয়ে টুইট করে নেটদুনিয়ায় কটাক্ষের শিকার অভিনেতা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে