BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অন্তঃসত্ত্বা হয়েই বিয়ের পিঁড়িতে বসেছিলেন নেহা, কী জানালেন অঙ্গদ?

Published by: Sulaya Singha |    Posted: August 25, 2018 4:56 pm|    Updated: August 25, 2018 4:56 pm

Pregnant Neha Dhupia reveals baby bump

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সব জল্পনায় জল ঢেলে দিয়েছেন তাঁরা। না, আর কোনও সন্দেহ নেই। নিজেরাই জানিয়ে দিয়েছেন তাঁদের সংসারে আসছে নতুন অতিথি। হ্যাঁ, খবর ছড়িয়ে পড়েছে সর্বত্র। সেলেব জুটি নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি শীঘ্রই সন্তানের মা-বাবা হতে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় অন্তঃসত্ত্বা নেহার ছবি এখন ভাইরাল। আর এমন সুখবর পেয়ে তাঁদের শুভেচ্ছা জানাচ্ছেন বলি দুনিয়ার তারকারা।

[ডেট করছেন, সর্বসমক্ষে নির্দ্বিধায় স্বীকার করলেন আলিয়া!]

 

শুক্রবারই সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি পোস্ট করে ফ্যানদের সুখবর জানান অঙ্গদ ও নেহা। গত ১০ মে কিংবদন্তি ক্রিকেটার বিষেণ সিং বেদির ছেলে অঙ্গদের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী নেহা। নেহার গর্ভবতী হওয়া নিয়ে সেই সময়ই জল্পনা শুরু হয়েছিল। কিন্তু সেসবকে তখন গুজব বলেই উড়িয়ে দিয়েছিলেন অঙ্গদ ও তাঁর বেটারহাফ। এবার শেষমেশ ভক্তদের কৌতূহল দূর করলেন তাঁরা। অঙ্গদ জানান, ‘সেই জল্পনাই সত্যি হল।’ তবে কি বিয়ের পিঁড়িতে বসার সময়ই অন্তঃসত্ত্বা ছিলেন নেহা? সে কথাই যেন এতদিন পর মেনে নিলেন অঙ্গদ। আর নতুন অতিথির আগমনে যে দুই তারকা বেজায় খুশি, তা আর বলার অপেক্ষা রাখে না। অঙ্গদ ও নেহাকে ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক করণ জোহর থেকে অভিনেতা রীতেশ দেশমুখ সকলেই।

[পোশাক নিয়ে ফের নেটদুনিয়ার খোরাক পরিণীতি চোপড়া]

এই সুখবরের পরই শনিবার সকালে মুম্বই বিমানবন্দরে ক্যামেরাবন্দি হলেন তাঁরা। হাতে হাত ধরে একসঙ্গে বিমানবন্দর থেকে বেরিয়ে আসতে দেখা যায় তাঁদের। হালকা নীল রঙের ড্রেসে ছিলেন নেহা। এবং তাতেও ৩৭ বছরের বেবি বাম্প বেশ স্পষ্ট। এদিন লেকমি ফ্যাশন উইক উইন্টার ফেস্টিভ্যালে প্রথমবার একসঙ্গে মার্জার সরণিতে হাঁটতে দেখা যাবে এই লাভবার্ডকে।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে