৫ ভাদ্র  ১৪২৬  শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঙ্গনা কাণ্ডে নয়া মোড়। আর কোনও খবর নয় বলিউডের ‘কন্ট্রোভার্সিয়াল কুইন’ কঙ্গনা রানাউতকে নিয়ে। পিটিআই-এর সাংবাদিক জাস্টিন রাওয়ের সঙ্গে অভিনেত্রীর দুর্ব্যবহারের পর এমনটাই সিদ্ধান্ত নিয়েছে মুম্বইয়ের এন্টারটেনমেন্ট জার্নালিস্ট গিল্ড। আর শনিবার সেই সিদ্ধান্তকে সমর্থন জানিয়ে মায়ানগরীর সাংবাদিকদের পাশে দাঁড়াল প্রেস ক্লাব অফ ইন্ডিয়া।  

সামনেই কঙ্গনা অভিনীত ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র মুক্তি। বিশেষ করে তার প্রাক্কালে বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউড ‘ক্যুইন’-এর। গত কয়েকদিন ধরেই বলিমহল সরগরম কঙ্গনা কাণ্ডে। বিতর্ক অবশ্য কঙ্গনা রানাউতের জীবনে কোনও নতুন ঘটনা নয়। সেলেবদের সঙ্গে বচসায় জড়িয়ে কিংবা কটাক্ষ করে সবসময়েই খবরের শিরোনামে তিনি। একটা বিতর্কের রেশ শেষ হতে না হতেই অন্যটায় জড়িয়ে পড়েন। তবে এবারের বিষয়টি নিয়ে একটু যেন নড়েচড়েই বসেছেন অভিনেত্রী।

[আরও পড়ুন:  ‘ইদের দিন শুভেচ্ছার বদলে পেয়েছি ‘জয় শ্রীরাম’ মেসেজ’, বিস্ফোরক অভিযোগ নুসরতের]

সম্প্রতি একতা কাপুর প্রযোজিত ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’-র প্রোমোশনে গিয়েছিলেন কঙ্গনা। সেখানে পিটিআইয়ের সাংবাদিক জাস্টিন রাওয়ের সঙ্গে বচসায় জড়ান তিনি। ‘মণিকর্ণিকা’ ছবি নিয়ে নেতিবাচক আলোচনার জন্য তাঁর ইমেজ খারাপ হয়েছে বলেও অভিযোগ তোলেন অভিনেত্রী। আর এই কারণেই রণমূর্তি ধারণ করেন কঙ্গনা। যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেন ওই সাংবাদিক। সেই বচসার জল এতদূর গড়িয়েছে যে মুম্বইয়ের বিনোদন জগতের সাংবাদিকরা কঙ্গনা রানাউতকে বয়কট করার হুমকি দিয়েছেন। তারপরই একতার অফিসে জড়ো হন মুম্বইয়ের সাংবাদিকরা। দাবি তুলেছিলেন, একতা এবং তাঁর প্রযোজনা সংস্থার তরফে অভিনেত্রী কঙ্গনার আচরণের নিন্দে করে একটি লিখিত বয়ান দিতে হবে। নতুবা এই সিনেমার প্রচার তথা কঙ্গনাকে বয়কট করবেন তাঁরা। উল্লেখ্য, কঙ্গনার এই কীর্তির সময় ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’-র প্রযোজক একতা কাপুর সামনেই ছিলেন। আর তাই তাঁর কাছ থেকে প্রমাণস্বরূপ একটি লিখিত দেওয়ার আবেদন রেখেছেন সাংবাদিকরা। সংশ্লিষ্ট ইস্যুতে মধ্যস্থতা করে ক্ষমাও চেয়ে নেন প্রযোজক একতা কাপুর।

[আরও পড়ুন:  বাড়ি ফিরে সবার আগে দীপিকাকে দেখে এটাই করেন রণবীর সিং]

পুরো ঘটনায় বেজায় ক্ষুব্ধ হয়েছেন বিনোজগতের সাংবাদিকরা। গিল্ডের পক্ষ থেকে জানানো হয় যে এইপ্রথম নয়, এর আগেও কঙ্গনা এবং তাঁর বোন রঙ্গোলি বহুবার দুর্ব্যবহার করেছেন সাংবাদিকদের সঙ্গে। এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছে মুম্বই প্রেস ক্লাব। আর শনিবার সেই সিদ্ধান্তকে আনুষ্ঠানিকভাবে সমর্থন জানিয়ে প্রেস ক্লাব অফ ইন্ডিয়া। এক প্রেস বিবৃতিতে বলা হয়েছে, “একজন বলিউডের অভিনেত্রীর অসভ্য, অশ্রাব্য ভাষায় সংবাদ মাধ্যমের প্রতিনিধিকে আক্রমণ করায় আমরা স্তম্ভিত। আমরা কঠোরভাবে এর নিন্দা করছি। আর তাই মুম্বইয়ের সাংবাদিকদের বয়কট করার সিদ্ধান্ত আমরা সমর্থন করেছি।” অতঃপর আর কোনও মিডিয়া কভারেজ দেওয়া হবে না কঙ্গনা রানাউতকে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং