BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের বিতর্কের মুখে নিক-প্রিয়াঙ্কা, এবার পশু নির্যাতনের অভিযোগ

Published by: Bishakha Pal |    Posted: December 4, 2018 3:53 pm|    Updated: December 4, 2018 3:53 pm

Priyanka and Nick accused of ‘animal cruelty’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক পিছু ছাড়ছে না নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার। কিছুদিন আগে আতসবাজি বিতর্কে জড়িয়েছিলেন তাঁরা। এবার তাঁদের বিরুদ্ধে উঠল পশু নির্যাতনের অভিযোগ। সেলেব দম্পতির বিরুদ্ধে এই অভিযোগ তুলেছে পেটা (PETA)।

দিন দুই আগেই যোধপুরের উমেদ ভবনে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস। খ্রিস্টান আর হিন্দু, দুই রীতিতেই বিয়ে করেন তাঁরা। রাজকীয়ভাবেই সম্পন্ন হয় তাঁদের বিয়ে। তাই সেখানে ছিল হাতি-ঘোড়ার সমাবেশ। আর ঠিক এই কারণেই চক্ষুশূল হলেন প্রিয়াঙ্কা ও নিক। পেটা তাদের অফিশিয়াল টুইটার পেজে জানায়, বিয়েতে হাতিদের শিকল দিয়ে বেঁধে রাখা হয় আর ঘোড়াদের চাবুক দিয়ে শাসন করা হয়। মানুষ এখন হাতিতে চড়া আর বিয়েতে ঘোড়া ব্যবহার বর্জন করেছে। প্রিয়াঙ্কা আর নিকের জন্য শুভেচ্ছা, কিন্তু দিনটা পশুদের জন্য সুখকর ছিল না।

‘জিজু’ নিকের পকেট থেকে কত কোটি খসালেন শ্যালিকা পরিণীতি? ]

পেটা ইন্ডিয়ার সিইও মণিলাল ভালিয়াতে জানিয়েছেন, আজকাল অনেক সেলিব্রিটি পশুদের রক্ষণাবেক্ষণ করছে। কিন্তু প্রিয়াঙ্কা বিয়ের অনুষ্ঠানে পশুদের উপর অত্যাচার করেছেন। এমন ঘটনা কখনও কোনও মানুষকে মহান করতে পারে না।

শুধু এই একবারই নয়। প্রিয়াঙ্কা আর নিকের বিয়ে নিয়ে আগেও জলঘোলা হয়েছে। উঠেছে বিতর্ক। তাঁদের বিয়েতে গোটা উমেদ ভবন জুড়েই ছিল আলোর রোশনাই৷ বাজিও ফাটানো হয়৷ আর তাতেই যত বিতর্কের সূত্রপাত৷ সনাতনী রীতির আগে খ্রিস্ট ধর্মমতে বিয়ে করেন প্রিয়াঙ্কা-নিক৷ ওইদিন সন্ধেয় বাজিও ফাটান অনেকেই৷ সেকথা জানাজানি হতেই সমালোচনায় সরব নেটিজেনরা৷ কারণ, এই প্রিয়াঙ্কাই দূষণমুক্ত দীপাবলি উদযাপনের পরামর্শ দিয়েছিলেন। বলেছিলেন, ‘‘দীপাবলিতে বাজি ফাটাবেন না। আলো জ্বালিয়ে মিষ্টিমুখ করে উদযাপন করুন। দূষণমুক্ত দীপাবলি পালন করুন যাতে আমার মতো শ্বাসকষ্টের রোগী ও পশুপাখি সবাই উৎসব উদযাপন করতে পারে।’’ এর পরই প্রিয়াঙ্কার বিরুদ্ধে উঠেছে দ্বিচারিতার অভিযোগ। কারণ, দূষণমুক্ত দীপাবলি উদযাপনের আবেদন করেছিলেন অভিনেত্রী নিজেই। প্রিয়াঙ্কাকে তাঁর উপদেশের কথা স্মরণ করিয়ে নেটিজেনদের টিপ্পনি, বলিউড সেলেবরা বাজি ফাটালেও দূষণ হয়। শ্বাসকষ্টের সমস্যা থাকলেও বাজি ফাটাচ্ছেন কেন?

পর্দায় ফের জীবন্ত ‘সিংঘম’, ট্রেলারে মন কাড়লেন ‘সিম্বা’ রণবীর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement