BREAKING NEWS

২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

OMG! প্রথমবার ডেটে গিয়ে প্রিয়াঙ্কার সঙ্গে এমনটা করেছিলেন নিক?

Published by: Bishakha Pal |    Posted: December 1, 2018 5:03 pm|    Updated: December 1, 2018 5:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন জীবন শুরু করার জন্য তৈরি প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। যোধপুরে তার তোড়জোড় চলছে পুরোদমে। এমন সময়ই প্রকাশ্যে এল তাদের প্রেম কাহিনির সূচনাপর্ব। একটি আন্তর্জাতিক ম্যাগাজিনে প্রকাশ পেয়েছে এই গল্প। কীভাবে তাঁদের দেখা হল, তাঁদের প্রথম মান-অভিমান; সবই লেখা আছে সেখানে।

ম্যাগাজিনের জানুয়ারি ইস্যুতে কভারগার্ল প্রিয়াঙ্কা। সেখানেই প্রকাশিত হয়েছে নিক-প্রিয়াঙ্কার প্রথম পরিচয়ের কথা। ম্যাগাজিনে প্রকাশ, ২০১৭ সালের মেট গালায় প্রিয়াঙ্কা ও নিককে একসঙ্গে পোজ দিতে দেখা যায়। কিন্তু তার বহু আগে থেকেই তাঁরা একে অপরের সঙ্গে মেসেজে কথা বলতেন। ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে নিক প্রিয়াঙ্কাকে সরাসরি একটি মেসেজ করেন টুইটারে। অনেকেই তখন প্রিয়াঙ্কাকে বলেছিলেন, নিকের সঙ্গে দেখা করতে। কিন্তু তখনই দেখা করেননি তাঁরা। নিকের সঙ্গে প্রিয়াঙ্কার দেখা হয় ভ্যানিটি ফেয়ার অস্কার পার্টিতে। সেখানে নিক সবার সামনে হাঁটু গেড়ে বসে প্রিয়াঙ্কাকে প্রোপোজ করেন।

প্রেমের সেই শুরু। কিন্তু পরের গল্পটা আরও আকর্ষণীয়। এই ঘটনার পর একদিন প্রিয়াঙ্কা নিককে নিজের বাড়িতে নিমন্ত্রণ করেন। বাড়িতে প্রিয়াঙ্কার মা ছিলেন। প্রিয়াঙ্কার সঙ্গে দেখা হওয়ার পর নিক তাঁকে বহুক্ষণ জড়িয়ে ধরেছিলেন। তারপর বেরনোর সময় প্রিয়াঙ্কার নিতম্বে সজোরে চাপড় মারেন তিনি। তবে সেদিন প্রিয়াঙ্কার অভিমান হয়েছিল। একে তো তাঁকে চুমু খাননি নিক। তার উপর বাড়িতে তখন মা উপস্থিত ছিলেন। তিনি যদি দেখে ফেলতেন!

জাতীয় পুরস্কার পাবেন ভাবতে পারেননি ‘লাদাখ চলে রিকশাওয়ালা’র পরিচালক ইন্দ্রাণী ]

তবে নিক নাকি প্রিয়াঙ্কার প্রেমে তখন হাবুডুবু খেতেন। সেকথা জানিয়েছেন জো জোনাস। নিকের সঙ্গে একদিন তিনি আর সোফি টার্নার আড্ডা দিচ্ছিলেন। তখন নিক জোনাসকে দেখে তাঁরা হেসে ফেলেছিলেন। নিককে ঠিক মদ্যপ শিশুর মতো লাগছিল।

তৃতীয় ডেটের পর নিক সিদ্ধান্ত নেন তিনি প্রিয়াঙ্কাকে বিয়ে করবেন। মাকে সেকথা জানিয়েও দেন নিক। প্রিয়াঙ্কার কাছে তিনি বিয়ের প্রস্তাব পাড়েন গ্রিসে গিয়ে। বলেন, “তুমি কি আমাকে পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ করবে? বিয়ে করবে আমাকে?” এই কথার পর প্রিয়াঙ্কা ৪৫ সেকেন্ড সময় নিয়েছিলেন। ওই ৪৫ সেকেন্ড কোনও কথা বললেনি তিনি। এরপর নিকই বলেন, “যদি তোমার আপত্তি না থাকে, আমি আংটিটা পরিয়ে দিই?”

তারপর থেকে সর্বসমক্ষে সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন নিক ও প্রিয়াঙ্কা। তারপর তো বিয়ের কথাও ঘোষণা করে দেন তাঁরা।

৫ কোটি টাকা ঋণ শোধ করতে না পেরে তিহার জেলে রাজপাল ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement