BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

পরিণতি পেল প্রেম, খ্রিস্টান মতে বিয়ে হল নিক-প্রিয়াঙ্কার

Published by: Bishakha Pal |    Posted: December 1, 2018 7:16 pm|    Updated: December 1, 2018 7:16 pm

Priyanka Chopra and Nick Jonas are finally married

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাত পাকে বাঁধা পড়লেন নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়া। এবার আর প্রেমিক-প্রেমিকা নয়, স্বামী-স্ত্রী হলেন তাঁরা। শনিবার যোধপুরের উমেদ ভবনে পরিণতি পেল তাঁদের প্রেম।

বৃহস্পতিবার থেকে উমেদ ভবনে বসেছিল নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর। সেদিন ছিল সংগীত। আবু জানি ও সন্দীপ খোসলার ডিজাইন করা পোশাকে সেদিন সেজেছিলেন দেশি গার্ল। শুক্রবার ছিল মেহেন্দির অনুষ্ঠান। আজ, শনিবার খ্রিস্টান মতে বিয়ে সারেন তাঁরা। প্রিয়াঙ্কা বিয়েতে সেজেছিলেন ব়্যালফ লরেনের গাউনে। নিকও ওই ডিজাইনারের পোশাকই পরেছিলেন। জুয়েলারির দায়িত্ব ছিল প্রিয়াঙ্কারই সংস্থা ‘চোপড়াড’-এর। বিয়ের আগে তাঁরা উমেদ প্যালেসের লবিতে পোজ দেন। কিন্তু সেই ছবি এখনও পর্যন্ত প্রকাশ্যে আসেনি। শোনা যাচ্ছে, তাঁদের বিয়ের ছবির স্বত্ত্ব নাকি বিক্রি হয়ে গিয়েছে৷ একটি আন্তর্জাতিক ম্যাগাজিনে প্রকাশিত হবে সেই ছবি৷

OMG! প্রথমবার ডেটে গিয়ে প্রিয়াঙ্কার সঙ্গে এমনটা করেছিলেন নিক? ]

বিয়েতে নিমন্ত্রিত বাকি অতিথিরা সেজেছিলেন কালো ও প্যাস্টেলের পোশাকে। খুব ঘনিষ্ঠ বন্ধু আর আত্মীয়রা ছাড়া অনুষ্ঠানে তেমন কেউ ছিলেন না বলে খবর। বিয়ের সময় উপস্থিত ছিলেন পরিণীতি চোপড়া,সোফি টার্নার, মধু চোপড়া, জো জোনাস ও নিকের বাবা-মা। এছাড়া ছিলেন আম্বানি পরিবারের লোকজন। আগামিকাল, রবিবার উমেদ ভবনেই সনাতন ভারতীয় রীতি মেনে বিয়ে হবে প্রিয়াঙ্কা ও নিকের।

হিন্দু এবং খ্রিস্ট ধর্মানুযায়ী বিয়ের পাশাপাশি দুটি রিসেপশনেরও আয়োজন করছেন দেশি গার্ল৷ রাজধানীর বুকে হবে একটি অনুষ্ঠান৷ আরেকটি অনুষ্ঠান হবে বাণিজ্যনগরী মুম্বইতে৷ শোনা যাচ্ছে, আমন্ত্রিতদের তালিকায় নাকি নাম রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির৷ উমেদ ভবনে বিয়ের অনুষ্ঠানে পরিজনরা থাকলেও, রিসেপশনে হলিউড এবং বলিউডের একঝাঁক তারকা থাকতে পারেন৷  ১৮ জুলাই, প্রিয়াঙ্কার জন্মদিনে লন্ডনেই নাকি প্রিয়াঙ্কাকে আংটি পরিয়ে বিয়ের প্রস্তাব দেন মার্কিন পপ তারকা নিক জোনাস। চার ক্যারেটের হিরে বসানো যে আংটিটির আনুমানিক মূল্য দেড় কোটি টাকা।

জাতীয় পুরস্কার পাবেন ভাবতে পারেননি ‘লাদাখ চলে রিকশাওয়ালা’র পরিচালক ইন্দ্রাণী ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement