১৯ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১৯ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  টলিউডের অন্দরে ফের আশঙ্কা। না, এবার আর কোনও ধারাবাহিক বন্ধ হওয়া কিংবা অনির্দিষ্ট কালের জন্য শুটিং স্থগিত রাখা নিয়ে নয়। বকেয়া পারিশ্রমিক না মেটার ক্ষোভের জন্যও নয়। বরং, কারণটা একটু অন্য। শোনা গিয়েছে, বকেয়া পারিশ্রমিক না মেটানোর অভিযোগ যে পরিচালকের দিকে রয়েছে, রানা সরকার। তাঁকে নিয়েই বেঁধেছে নতুন গোল। ব্যাপারটা কী?

টলিউডের দাগ মিডিয়ার প্রযোজক রানা সরকার এবং অন্যদিকে সুব্রত রায়ের বিরুদ্ধে কলাকুশলীদের বকেয়া পারিশ্রমিক না মেটানোর  অভিযোগ উঠেছিল। যদিও ইন্ডাস্ট্রির আর্টিস্ট ফোরাম এবং ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ান্স অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়ার প্রচেষ্টায় বহু দিন ধরে প্রতিবাদের পর রানা সরকারের কাছ থেকে কলাকুশলীদের প্রাপ্য টাকা আদায় করা সম্ভব হয়েছে। অন্যদিকে, ‘করুণাময়ী রাণী রাসমণি’ এবং ‘দেবী চৌধুরানী’ ধারাবাহিকের প্রযোজক সুব্রত রায়ের বিরুদ্ধে অভিযোগ ছিল কলাকুশলীদের টিডিএস ঠিকঠাক জমা না দেওয়ার। যদিও সূত্রের খবর বলছে, এই সমস্যার কোনও সুরাহা এখনও অবধি হয়নি। অভিযোগ ছিল, মাসে মাসে  তাঁদের পারিশ্রমিক থেকে টিডিএসের টাকা কেটে নেওয়া হলেও তা জমা পড়েনি ব্যাংকে।

[আরও পড়ুন: সাবেক ছিটমহলে ঢুকতে বাধা অপর্ণা-বোলানদের, ক্ষুব্ধ বিদ্বজ্জনরা]

তবে, নতুন করে আশঙ্কা দানা বেঁধেছে রানা সরকারকে নিয়ে। কারণ, যাকে নিয়ে টলিউডের অন্দরে এত অসন্তোষ ছিল, অন্যদিকে যে ব্যক্তি নিজে পারিশ্রমিক না মিটিয়ে মাসের পর মাস সবার সঙ্গে যোগাযোগ ছিন্ন করেছিলেন, সেই রানা সরকারই নাকি এবার ফের এক প্রযোজনা সংস্থা খুলতে চলেছেন। তবে এবার টলিউডের খ্যাতনামা এক প্রযোজনা সংস্থার সঙ্গে গাঁটছড়া বেঁধে! এমনটাই জানা গিয়েছে সূত্রের খবরে। শুধু তাই নয়, পৌরাণিক কাহিনিভিত্তিক কোনও ধারাবাহিক আনতে চলেছেন তিনি, এমনও শোনা গিয়েছে। ইতিমধ্যেই এক টেলিভিশন চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গেও রানা সরকারের আগামী প্রজেক্টগুলো নিয়ে কথাবার্তাও চলছে। এত কাণ্ডের পর রানা সরকারের মতো একজন অভিযুক্ত কীভাবে টলিউড ইন্ডাস্ট্রিতে আবার অবাধে বিচরণ করতে পারে? সেই প্রশ্নই তুলেছেন ইন্ডাস্ট্রির অন্দরের একাংশ।

[আরও পড়ুন: ঝরে গেলে ফিরে পাবে না চুল! কেন এমন বলছেন ঋত্বিক?]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং