১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুম্বইয়ে রিসেপশনে স্বমহিমায় দীপবীর, চুমুতে মস্তানিকে প্রেম নিবেদন বাজিরাওয়ের

Published by: Bishakha Pal |    Posted: November 29, 2018 3:41 pm|    Updated: November 29, 2018 3:41 pm

Ranveer kisses Deepika in reception

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পর প্রায় দিন পনেরো কেটে গিয়েছে। কিন্তু অনুষ্ঠান এখনও শেষ হয়নি। ইতালি থেকে ফিরে দীপিকা আর রণবীর ব্যস্ত হয়ে গিয়েছেন রিসেপশনে। বেঙ্গালুরুতে গত সপ্তাহেই হয়েছে দু’জনের রিসেপশন। এবার রিসেপশন হল মুম্বইয়ে। সম্প্রতি প্রকাশ পেয়েছে সেই ছবি।

বুধবারই মুম্বইয়ের হায়াত গ্র্যান্ডে বসেছিল রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের রিসেপশনের আসর। আবু জানি আর সন্দীপ খোসলার পোশাকে সেজেছিলেন দু’জনে। সাদা আর সোনালি রংয়ে ডিজাইন করা হয়েছিল তাঁদের পোশাক। সঙ্গে ছিল মাননসই অ্যাকসেসরিজ। রণবীর সেজেছিলেন একটু অন্যভাবে। এমনিতেই অফবিট পোশাক নিয়ে কোনও অস্বস্তি নেই রণবীরের। অনায়াসেই সেগুলো ক্যারি করতে পারেন তিনি। দীপিকা পরেছিলেন সাদা ও সোনালি রংয়ের কাজ করা শাড়ি।

প্রিয়াঙ্কা-নিকের প্রি-ওয়েডিং পার্টি পণ্ড করল পুলিশ ]

বেঙ্গালুরুতে ছিল রণবীর-দীপিকার প্রথম রিসেপশন। ফলে সেখানে একটু গুটিয়ে ছিলেন রণবীর। কিন্তু মুম্বইতে তাঁকে দেখা গেল স্বমহিমায়। দীপিকাকে তিনি যে চোখে হারান, তা আবারও বুঝিয়ে দিলেন তিনি। নববধূর হাতে চুমু খেলেন। দীপিকাও ছিলেন ফুরফুরে মেজাজে। রণবীরের দিওয়ানাপন উপভোগ করলেন তিনি। এখানেই শেষ নয়। ডিজের মিউজিক সিস্টেমের সামনে গিয়ে ল্যাপটপ থেকে গান বাছলেন রণবীর। সেই গানগুলো বাজল পার্টিতে। এদিন খাবারের আয়োজন ছিল এলাহি। মালবারি, মোঘলাই, পাঞ্জাবি, ইতালিয়ান, চাইনিজ, মধ্য প্রাচ্যের অনেক খাবারই ছিল মেনুতে।

প্রাকৃতিক সৌন্দর্য্যে ভরপুর লেক কোমোয় ১৪ এবং ১৫ নভেম্বর বিয়ে সারেন দীপিকা-রণবীর৷ প্রথম দিন কোঙ্কনি মতে এবং দ্বিতীয় দিনে সিন্ধি রীতি মেনে পরিণতি পায় দু’জনের প্রেম৷ বিয়ের প্রথম রিসেপশনের জন্য বেছে নেওয়া হয় বেঙ্গালুরুর লীলা হাউস৷ সেদিনও সোনালি রঙের শাড়িতে একেবারে ট্র্যাডিশনাল সাজে দেখা গিয়েছিল দীপিকাকে৷ তাঁর মা এই শাড়িটি উপহার দিয়েছিলেন৷ বিয়ের আগে বেঙ্গালুরুতে বেশ কয়েকবার মায়ের সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে৷ অনেকেই বলছেন, সেই সময়ই নাকি এই শাড়িটি কিনেছিলেন মা-মেয়ে৷

‘২.০’-র বিরুদ্ধে এবার অভিযোগ দায়ের মোবাইল সংস্থাগুলির ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে