১৮ চৈত্র  ১৪২৬  বুধবার ১ এপ্রিল ২০২০ 

Advertisement

ভাঙছে কঙ্কণা সেনশর্মা ও রণবীর শোরের বিয়ে, বিচ্ছেদ মামলা দায়ের আদালতে

Published by: Sandipta Bhanja |    Posted: February 27, 2020 2:12 pm|    Updated: February 27, 2020 2:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্ক ভাঙাগড়া জীবনের একেকটা পর্যায়ে আসতেই থাকে। কিন্তু মাঝপথে যদি চিরজীবনের জন্য থেমে যায় সেই সম্পর্কের গতি? তা কোনও ব্যক্তির জন্যই সুখকর নয়। জীবনের ঠিক এমনই এক মোড়ে এসে পৌঁছেছেন বলিউড তারকাজুটি কঙ্কণা সেনশর্মা এবং রণবীর শোরে। বছর পাঁচেক আলাদা থাকার পর অবশেষে এবার বিয়ের ১০ বছরের মাথায় বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করলেন তারকাজুটি।

আইনি কাগজপত্র ইতিমধ্যেই সব তৈরি হয়ে গিয়েছে। মাস ছয়েকের মধ্যেই আইনত বিচ্ছেদ প্রক্রিয়া সম্পন্ন হবে। সূত্রের খবর, রণবীর এবং কঙ্কণা সেপারেশনে থাকাকালীনই নতুন করে জীবন শুরুর জন্য কাউন্সেলিং করাতে শুরু করেছিলেন। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। দু’জনেই শেষমেশ সিদ্ধান্ত নিয়েছেন আলাদা থাকার। নিজেদের মধ্যে আলোচনা করেই তাঁরা আইনত বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গিয়েছে।  

২০১০ সালে অপর্ণা সেনের মেয়ে কঙ্কণা সেনশর্মার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন বলিউড অভিনেতা রণবীর শোরে। বৈবাহিক জীবনের শুরুর দিকে দাম্পত্য কলহ থাকলেও সে বিষয়ে প্রকাশ্যে কোনও দিনই মুখ খোলেননি দুই পক্ষ। তবে, তাঁদের তিক্ততার কথা প্রকাশ্যে আসে বছর পাঁচেক আগে। ২০১৫ সালে মুক্তি পেয়েছিল ‘তিতলি’। সেই ছবিরই ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে গিয়ে অভিনেতা রণবীর শোরে মুখ খোলেন কঙ্কণার সঙ্গে তাঁর বিচ্ছেদ প্রসঙ্গে। বিয়ে ভাঙার জন্য অবশ্য রণবীর নিজেকেই দায়ী করেছিলেন সেসময়ে। কারণ, ২০১৫ সালে ‘তিতলি’ মুক্তির আগে জুন মাস থেকেই আলাদা থাকতে শুরু করেন রণবীর এবং কঙ্কণা। পাঁচ বছর আলাদা থাকার পর অবশেষে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করলেন তারকাজুটি।

[আরও পড়ুন: জনগণকে উসকানি দিচ্ছেন স্বরা ভাস্কর, অভিনেত্রীকে গ্রেপ্তারের দাবি নেটদুনিয়ায় ]

হারুন নামে রণবীর এবং কঙ্কণার এক পুত্রসন্তান রয়েছে। ছেলে হারুনের পড়াশোনা থেকে শুরু করে সব দায়িত্বই দু’জনের মধ্যে ভাগ করে নিয়েছেন তাঁরা। বিচ্ছেদ হলেও সমান দায়িত্ব নিয়ে হারুনকে বড় করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন কঙ্কণা-রণবীর। ঘনিষ্ঠসূত্রে খবর, অতীতে বলিউড তারকাদের যত বিচ্ছেদের মামলা রয়েছে, তাদের মধ্যে কঙ্কণা ও রণবীরের বিচ্ছেদ সবথেকে বন্ধুত্বপূর্ণভাবে হয়েছে। তিক্ততা থাকলেও কোনওরকম কাদা ছোঁড়াছুড়ি হয়নি দুজনের মধ্যে।       

[আরও পড়ুন: জোর করে ঠোঁটে চুম্বন! কমল হাসানের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ অভিনেত্রীর]

Advertisement

Advertisement

Advertisement