২৩ চৈত্র  ১৪২৬  সোমবার ৬ এপ্রিল ২০২০ 

Advertisement

‘প্লাস্টিক সার্জারি শুধু হিরোইনরাই করে না’, লিঙ্গবৈষম্য নিয়ে সরব রবিনা

Published by: Bishakha Pal |    Posted: February 21, 2020 6:16 pm|    Updated: February 21, 2020 9:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে যে লিঙ্গবৈষম্য আছে, তা নিয়ে একাধিকবার একধিক সেলেব্রিটি অভিযোগ তুলেছেন। এবার সেই একই পথে হাঁটলেন রবিনা ট্যান্ডন। তিনিও অভিযোগ তুললেন, বলিউডে লিঙ্গবৈষম্য বর্তমান। এই যে অভিনেত্রীদের বলা হয় তারা প্লাস্টিক সার্জারি বা বোটক্স করে। কিন্তু অভিনেতারাও তো ব্যতিক্রম নয়। তারাও প্লাস্টিক সার্জারি বা বোটক্স করে। কিন্তু তখন তা নিয়ে কোনও উচ্চবাচ্য করা হয় না।

করিনা কাপুরের শো ‘হোয়াট ওম্যান ওয়ান্ট’-এ এসেছিলেন রবিনা। সেখানে রবিনা বলেন, “সংবাদমাধ্যম সবসময়ই অভিনেত্রীদের বলে তারা নাকি প্লাস্টিক সার্জারি করেছে, বোটক্স করেছে। সবার কি মনে হয়? হিরোরা এসব ব্যবহার করে না? আমাদের হিরোরাও একই কাজ করে। কিন্তু আঙুল শুধু অভিনেত্রীদের দিকেই ওঠে। হিরোরা কি যৌবন ধরে রাখার কোনও মন্ত্র আবিষ্কার করেছে? তারা কি এমন কিছু খায় যা হিরোইনরা জানে না?” রবিনার এই বক্তব্যকে সমর্থন করেন করিনাও।

[ আরও পড়ুন: পাকিস্তানে বিয়ের অনুষ্ঠানে কংগ্রেস নেতা শত্রুঘ্ন সিনহা, নেটদুনিয়ায় শোরগোল ]

শোয়ে রবিনা আরও একটি বিষয় তুলে আনেন তাঁর বক্তব্যে। তিনি বলেন, বলিউডে যদি ‘আন্দাজ আপনা আপনা’র সিক্যুয়েল হয় তবে সেখানে একটি দৃশ্য থাকবেন। তাঁর আর করিশ্মার ছবি দেওয়ালে টাঙানো রয়েছে। সেই ছবিতে ঝোলানো রয়েছে ফুলের মালা। আর তার সামনে দাঁড়িয়ে হা-হুতাশ করছেন সলমন ও আমির। তারপর শুরু হবে তাঁদের নতুন প্রেমকাহিনি। সেটাও হবে ২১ বছরের কোনও হিরোইনের সঙ্গে। কিন্তু সৌভাগ্যের বিষয় এখন ছবি তৈরির ধরন অনেকটাই বদলেছে। ‘দঙ্গল’ বা ‘সুলতান’-এর মতো ছবি আসছে। তাই এমন হওয়ার সম্ভাবনা কম।

বলিউডে অনেকদিনই কোনও ছবি করছেন না রবিনা ট্যান্ডন। তাঁর পরবর্তী ছবি কন্নড় ভাষায়। ‘কেজিএফ: চ্যাপ্টর ২’। ছবিতে রমিকা সেনের চরিত্রে তাঁকে দেখা যাবে। ভিলেনের চরিত্রে অভিনয় করবেন সঞ্জয় দত্ত। জুলাই মাসে মুক্তি পাবে ছবিটি।

[ আরও পড়ুন: ‘শুধু একুশেই কেন মাতৃভাষা স্মরণ?’, নেটিজেনকে মোক্ষম জবাব দিলেন ‘ফেলুদা’ টোটা ]

Advertisement

Advertisement

Advertisement