BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বলিউডে ফিরছেন ঋতুপর্ণা, ছবির নাম কী?

Published by: Bishakha Pal |    Posted: February 12, 2019 9:17 pm|    Updated: February 12, 2019 9:17 pm

Rituparna Sengupta set for new Bollywood movie

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বলিউড ছবিতে অভিনয় করতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবির নাম ‘বাঁশরি’। ছবিতে অনুরাগ কাশ্যপের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

এর আগে ‘ম্যায়,মেরি পত্নী অওর ও’, ‘দিল তো বাচ্চা হ্যায় জি’, ‘মিত্তল ভার্সেস মিত্তল’, ‘ডু নট ডিসটার্ব’, ‘ম্যায় ওসামা’-র মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। বলিউডে তিনি প্রথম সারির অভিনেত্রী না হলেও অন্য ধরনের চরিত্রে প্রায়ই তাঁকে দেখা গিয়েছে। ‘বাঁশরি’ ছবিতে তাঁকে সিঙ্গল মাদারের চরিত্রে দেখা যাবে। তাঁর ছেলের ভূমিকায় অভিনয় করবে শিশুশিল্পী হর্ষিল। ইতিমধ্যেই কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছে সে। ‘বাঁশরি’ ছবিটি পরিচালনা করেছেন হরি বিশ্বনাথন।

গ্র্যামি ২০১৯-এ নারীদের আধিপত্য, অনুষ্ঠানে রহমানের নজরকাড়া উপস্থিতি ]

একটি সিঙ্গল মাদারের জীবনের টানাপোড়েনের গল্প তুলে ধরা হবে ‘বাঁশরি’ ছবিতে। সেখানে দেখা যাবে, মা একাই তার ছেলেকে বড় করে। তাদের জীবন স্বাভাবিক ছন্দেই চলছিল। কিন্তু হঠাৎই তাদের জীবনের ছন্দপতন হয়। বাবার সঙ্গে দেখা হয় ছেলের। মায়ের জীবনে ঘনিয়ে আসে নতুন বিপর্যয়। তারপর কী হয়? সেই গল্প নিয়েই তৈরি হবে ‘বাঁশরি’। ছবিতে ঋতুপর্ণার স্বামীর ভূমিকায় অভিনয় করবেন অনুরাগ কাশ্যপ। তবে ছবিতে তাঁর স্ক্রিন প্রেজেন্স তেমন নেই।

ছবির শুটিং এখনও শুরু হয়নি। তবে তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। প্রথম শিডিউলের শুটিং হবে ঝাড়খণ্ডে। ছবিতে রঘুবীর যাদবকে দেখা যাবে শ্বশুরের ভূমিকায়। তবে ঋতুপর্ণাই একমাত্র বাঙালি নন, যিনি এই ছবির সঙ্গে জড়িত রয়েছেন। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে চিত্রাঙ্গদা চক্রবর্তীকে। এর ক্রিয়েটিভ প্রোডিউসারও এক বঙ্গতনয়া। নাম শতরূপা সান্যাল। সম্প্রতি তিনি অনুরাগ কাশ্যপের সঙ্গেও কাজ করেছেন। ‘ফুল ফর লাভ’ নামে একটি শর্টফিল্ম বানিয়েছেন এই মহিলা পরিচালক। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অনুরাগ। তাঁর বিপরীতে অভিনয় করেছেন ঋতাভরি চক্রবর্তী।

প্রতিশোধের কৌশল শেখাতে আসছে সৃজিতের নতুন ক্রাইম থ্রিলার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে