BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পুজোয় শহর ছেড়ে পালাতে চাইছেন বেণুদা, ঋত্বিক! কেন?

Published by: Bishakha Pal |    Posted: September 30, 2018 4:07 pm|    Updated: September 30, 2018 4:07 pm

Ritwik and Sabyasanchi Chakraborty revels her pujo plan

আর মাত্র কয়েকটা দিন। পুজোয় প্ল্যানিং সেরে ফেলেছেন সেলেবরা। কেউ শহরে, কেউ বাইরে। তারকাদের পুজো প্ল্যানিংয়ের প্রথম পর্ব আজ। কথা বলেছেন সোমনাথ লাহা।

ঋত্বিক চক্রবর্তী (অভিনেতা)

পুজোর সময় লাইট-সাউন্ড, ক্যামেরা, অ্যাকশন থেকে তো বটেই, এমনকী শহরের ভিড় থেকে বেশ দূরে পুজো কাটানোর প্ল্যানিং রয়েছে। এবারে আমি সপরিবারে পুজোর সময় সিকিম বেড়াতে যাচ্ছি। পুজোটা এবার আমার পাহাড়ের কোলেই কাটবে, সকলে মিলে পাহাড়ে আনন্দ করব পুজোর সময়। এটাই এবার আমার ইচ্ছে, প্ল্যানিং।

পুজোটা ঘুমিয়েই কাটাবেন দিতিপ্রিয়া! ]

সব্যসাচী চক্রবর্তী (অভিনেতা)

পুজোর সময় প্রতিবার যা করে থাকি এবারেও তাই করছি। পুজোর সময় কলকাতার বাইরে পালিয়ে যাচ্ছি, পুজোর সময় এবারেও এখানে থাকব না। আমাদের জীবনটাই তো সারাক্ষণ আলোকবৃত্তে ঘেরা। মুখের উপর আলো পড়ছে সর্বক্ষণ, ঠিকঠাক ইস্ত্রি করা জামা পরে যেতে হবে, ছেঁড়া হলে চলবে না, আমাদের শুটিংয়ের সময়ই তো সবসময় নতুন জামাকাপড় পরতে হবে। আসলে প্রচুর আলো, অনেক লোকজন সেটাই তো পুজোর আমেজ। লোকজনদের কাছে যেটা এন্টারটেনমেন্ট আমাদের কাছে সেটাই প্রফেশন। এই প্রফেশন থেকে তাই একটু দূরে চলে যাই পুজোর সময়। এবারে উত্তরবঙ্গের কোনও একটা জঙ্গলে পুজো কাটাব। নির্দিষ্ট জায়গার কথা বলব না। তবে সেখানে গিয়ে অন্ধকারে ছেঁড়া জামাকাপড় পরে বসে থাকব। কলকাতা থেকে গাড়ি ড্রাইভ করেই যাব। গাড়িটা নিজেই চালাব। কারণ ড্রাইভিং করতে আমার ভীষণ ভাল লাগে। এবারে আমার পুজোর প্ল্যানিং এটাই।

রূপঙ্কর (গায়ক)

পুজোয় এবার আমার একটা সিঙ্গলস রিলিজ হয়েছে মিউজিয়ানা ডট ওআইজি থেকে। সেটার নাম ‘অপেক্ষায় আমি’। মিউজিক কম্পোজ করেছে দ্রোণ আর গীতিকার সারণ দত্ত। এছাড়া আমার নিজস্ব গানের দল ‘ইউনিসেন’-র একটা অ্যালবাম এবার পুজোয় আসছে। তার প্রথম গানের মিউজিক ভিডিও আশা অডিও থেকে বেরোবে। পুজোয় বেশ কয়েক বছর হল এত অনুষ্ঠান থাকে যে কলকাতায় থাকা হয়ে ওঠে না। এবারেও পুজোয় কলকাতায় থাকছি না। কলকাতার বাইরে শো করতে যাচ্ছি। তৃতীয়া থেকে পঞ্চমী দিল্লিতে আমার অনুষ্ঠান রয়েছে। ষষ্ঠী থেকে নবমী প্রোগ্রাম রয়েছে মুম্বইতে। দশমী থেকে দ্বাদশী অনুষ্ঠান রয়েছে বেঙ্গালুরুতে। তারপর বেঙ্গালুরুতেই মাঝে একটু বিশ্রাম নিয়ে একটু আশপাশে বেড়িয়ে আসব সপিরবার। সেখান থেকে সোজা লন্ডনের উদ্দেশে রওনা দেব। কারণ ওখানেও আমার অনুষ্ঠান রয়েছে। পুজোটা তাই এবারও কলকাতা তো বটেই, দেশের বাইরেও কাটবে।

পাকিস্তানে ঢুকে ভিকি কৌশলের সার্জিক্যাল স্ট্রাইক! প্রকাশ্যে ‘উরি’-র টিজার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে