৫ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ২২ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৫ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ২২ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর ঠিক কয়েক ঘণ্টা পরেই শুরু হতে চলেছে মহারাষ্ট্রের বিধানসভা নির্বাচন। তার আগে শনিবার বড়সড় সাফল্য পেল বিজেপির জোট শরিক শিব সেনা। শুক্রবার তাদের দলে যোগ দিলেন সলমন খানের ঘনিষ্ঠ বন্ধু ও দেহরক্ষী শেরা। ভাইজানের অত্যন্ত বিশ্বস্ত এই সৈনিক শেরার আসল নাম গুরমীত সিং। শুক্রবার শিব সেনা প্রধান উদ্ধব ঠাকরের বাসভবন মাতশ্রীতে গিয়ে আদিত্য ঠাকরের হাত থেকে দলের পতাকা তুলে নেন তিনি। পরে সেই শিব সেনার তরফে টুইটার সেই ছবি পোস্টও করা হয়। শেরার দলে যোগদানের সময় উদ্ধব ঠাকরেও উপস্থিত ছিলেন।

[আরও পড়ুন: পরিবেশ নিয়ে চিন্তিত, মেয়ে সারার সঙ্গে ‘কাবেরী কলিং’-এর প্রচার যিশুর]

একসময়ে বিভিন্ন হিন্দি সিনেমায় অভিনয় করলেও পরে সলমন খানের নিরাপত্তার দায়িত্বে নিজের কাঁধে তুলে নিয়েছিলেন শেরা। তারপর থেকে প্রায় দু’যুগ ধরে অত্যন্ত সুচারু হবে সেই কাজ করে চলেছেন তিনি। দিন যত বেড়েছে ততই সলমনের পরিবারের সঙ্গে আত্মীয়তা বেড়েছে। ভাল সম্পর্ক তৈরি হয়েছে সলমনের বাবা সেলিম খান আর দুই ভাই আরবাজ এবং সোহেলের সঙ্গেও। মুম্বইয়ের রাস্তায় হিট অ্যান্ড রান মামলা থেকে রাজস্থানের কৃষ্ণসার হরিণ হত্যা। সলমনের সমস্ত আইনি সমস্যা সমাধানে ভাইয়ের মতো চারিদিকে দৌড়াদৌড়ি করতে দেখা যায় তাঁকে। এমনকী সলমন যখন জেলে গিয়েছিলেন তখনও শেরার মুখ প্রতিদিনই দেখা যেত জেলের গেটে। তাই নাকি বডিগার্ড সিনেমাটা তাঁর সম্মানে বানিয়ে ছিলেন ভাইজান।

[আরও পড়ুন: বিকিনি পরে স্বামীর সঙ্গে জলকেলি মাধুরীর, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছে আদুরে ছবি]

তবে সলমন খানকে নিরাপত্তা দেওয়ার পাশাপাশি বলিউডের অনেক তারকাই পরিবেষা পেয়েছে তাঁর। টাইগার সিকিউরিটি সার্ভিসেস নামে একটি সংস্থা খুলে সঞ্জয় দত্ত-সহ অনেক অভিনেতা ও অভিনেত্রীকেই নিরাপত্তা দিচ্ছেন তিনি। কিন্তু, আজকের আগে কোনওদিন কোনও রাজনৈতিক দলের কর্মসূচিতে দেখা যায়নি তাঁকে। তাই আচমকা শিব সেনায় যোগদানের ঘটনা অনেককেই অবাক করেছে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং