BREAKING NEWS

২২ অগ্রহায়ণ  ১৪২৯  শুক্রবার ৯ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

ছেলের নাম কী? টুইটারে জানালেন শাহিদ

Published by: Bishakha Pal |    Posted: September 8, 2018 4:28 pm|    Updated: July 20, 2022 6:18 pm

Shahid Kapoor Mira Rajput nammed their second child

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাপুর পরিবারে এখন খুশির হাওয়া। সবেমাত্র বাড়িতে এসেছে বাড়ির ক্ষুদ্র সদস্য। শাহিদ ও মীরার ছেলে। হাসপাতালে থাকাকালীনই ছেলের নাম ঠিক করে ফেলেন শাহিদ। ছেলেন নাম তাঁরা দিয়েছেন জেইন।

ছেলের বাবা হয়ে আপ্লুত শাহিদ। কিন্তু ছেলের নাম কী রাখবেন, তা নিয়ে কৌতূহল ছিল। সকলেই জানতে চাইছিলেন পুত্র সন্তানের কী নাম রাখবেন বলিউড তারকা শাহিদ কাপুর ও তাঁর স্ত্রী মীরা। শেষমেশ টুইটারে সেই কথা ঘোষণা করেন তিনি। সেই সঙ্গে ছেলের নামও তিনি জানিয়েছেন টুইটারে। লিখেছেন, “জেইন কাপুর আমাদের পরিবারকে সম্পূর্ণ করেছে। আমাদের শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ। সকলের আশীর্বাদ ও ভালোবাসা পেয়ে আমি ও মীরা ভীষণ খুশি।”

জেইন একটি আরবি শব্দ। যার অর্থ ‘উজ্জ্বল ও সুন্দর’। শাহিদ ও মীরা পুত্র সন্তানের জন্ম দেওয়ার পরই বলিউড দুনিয়া শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দেয়। টুইটারে শুভেচ্ছা জানান অভিনেত্রী আলিয়া ভাট, সোনম কাপুর, প্রীতি জিন্টা-সহ আরও অনেকেই। শুভেচ্ছা জানান অমিতাভ বচ্চন ও পরিচালক অনুরাগ কাশ্যপ।

তাঁর গল্প মহিলাদের অনুপ্রেরণা জোগাবে, মত করিনার ]

ছেলেকে কোলে করেই এদিন বাড়িতে ঢোকেন মীরা। খবর ছিল আগে থেকেই। তাই বাড়ির সামনে ছিল একঝাঁক পাপারাজ্জি। জেইন গাড়ি থেকে নামতেই ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে ওঠে। ক্যামেরাবন্দি হয়ে যায় শাহিদের পরিবার।

বুধবারই মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভরতি হন শাহিদ-পত্নী মীরা। তখন থেকে সংবাদমাধ্যমে উৎসাহের পারদ চড়তে শুরু করে। হাসপাতালে দেখা যায় শাহিদ ও মীরার পরিবারের লোকজনকে। এরপর বৃহস্পতিবার শাহিদ তাঁর কন্যাকে নিয়ে পরিবারের নতুন সদস্যকে দেখা করতে যান। এরপরই বলিউডজুড়ে ছড়িয়ে পড়ে শাহিদের পুত্র সন্তানের কথা। আবেগ চেপে রাখতে পারেননি শাহিদের মা নীলিমা আজিম। বলেন, “শাহিদ-মীরার পরিবার এবার সম্পূর্ণ হল। ছোট্ট মেয়ে মিশা ভাইকে পেয়ে ভীষণই খুশি।”

ট্রোলিংয়ের উত্তর দেব কাজ দিয়ে, অকপট তাপসি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে