×

৪ চৈত্র  ১৪২৫  বুধবার ২০ মার্চ ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাইনা নেহওয়ালের বায়োপিক নিঃসন্দেহে বলিউডের বহু প্রতীক্ষিত ছবিগুলোর মধ্যে অন্যতম। তবে, শুটিং শুরু হতেই বাঁধল গন্ডগোল! ছবির মুখ্য চরিত্রে যেখানে শ্রদ্ধা কাপুরের অভিনয় করা কথা ছিল। সেই চরিত্রে এবার দেখা যাবে পরিনীতি চোপড়াকে। এই ছবি ঘোষণার পর থেকেই শ্রদ্ধা কোমর বেঁধে ব্যাডমিন্টন কোর্টে নেমে পড়েছিলেন প্রশিক্ষণ নিতে। তাহলে হঠাৎ হলটা কী, যার জন্য শ্রদ্ধাকে শুটিংয়ের মাঝখান থেকেই ছেড়ে দিতে হল এমন সাধের চরিত্র! সূত্রের খবর বলছে, দিন কয়েক শুটের পরই নাকি অভিনেত্রী ডেঙ্গুতে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন। আর যার জন্য ডাক্তার তাঁকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেন। অর্থাৎ, শিডিউল থেকে বাদ পড়েছিল শ্রদ্ধার ব্যাডমিন্টন প্র্যাকটিসও। এপ্রিল থেকেই শাটলার সাইনার চরিত্রে ফের শুট শুরু করার কথা ছিল তাঁর। তবে, নির্দিষ্ট কিছু কারণে তাঁকে পিছু হটতে হয়। আর তাঁর জায়গায় কাস্ট করা হয় পরিনীতি চোপড়াকে।

[জন্মদিনেই হলিউড ক্লাসিকের হিন্দি রিমেকের কথা ঘোষণা আমিরের]

প্রথমত, অসুস্থ হওয়ার দরুন শ্রদ্ধার আসন্ন সব ছবির শিডিউলের হেরফের হয়। আপাতত সুস্থ হয়ে সে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘ছিছোঁড়ে’ নিয়ে ব্যস্ত। পাশাপাশি সাইনার বায়োপিকের প্রযোজনা সংস্থার আরেক ছবি ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’র শুটিংয়ের জন্যও তিনি লন্ডনে ছিলেন দিনকয়েক। যদিও, এই ছবির মুম্বই শিডিউল এখনও বাকি। আগস্টে মুক্তির অপেক্ষায় ‘সাহো’। এই অ্যাকশন থ্রিলার নিয়ে ইতিমধ্যেই সিনেপ্রেমীদের মধ্যে যথেষ্ট উন্মাদনা তৈরি হয়েছে। তারপর, টাইগার শ্রফের সঙ্গে ‘বাঘি’র সিক্যুয়েলও অভিনয় করছেন তিনি। সবমিলিয়ে তিনি আপাতত বেশ ব্যস্ত।

তবে, দ্বিতীয় কারণটা নিয়ে নিন্দুকেরা কিন্তু ইতিমধ্যেই বেশ কানাঘুষো শুরু করেছে। শোনা গিয়েছে, মাস খানেক ধরে কোচ ইশান নাকভির কাছ থেকে প্রশিক্ষণ নেওয়ার পরও নাকি তিনি কিছুতেই সেই চরিত্রে ঢুকতে পারছিলেন না। সময় চেয়েছিলেন আরও। কিন্ত, পরিচালক অমল গুপ্তে এবং নির্মাতারা তাতে নারাজ। কারণ, ২০২০ সালেই তারা রিলিজ করতে চান সেই ছবি। তাই সাইনার চরিত্রের জন্য প্রস্তুত হতে শ্রদ্ধাকে আর সময় দেওয়া যাবে না বলেই জানিয়েছিলেন তাঁরা। তবে নিন্দুকেরা যদি ভেবে থাকেন যে, এতে শ্রদ্ধার মন খারাপ বা রেগে রয়েছেন, মোটেই নয়! মেয়ে দিব্যি পরের প্রজেক্টে মনোনিবেশ করেছে।

[এবার মহিলা পুলিশ অফিসারের গল্প নিয়ে আসছেন রোহিত]

তা পরিনীতি কী বললেন? তার সপাট উত্তর, “অভিনেত্রী হিসেবে এর আগে কখনও খেলোয়াড়ের চরিত্রে অভিনয় করিনি। সাইনা যে বিশ্ব মানচিত্রে ভারতকে আবার একবার তুলে ধরেছে, তাঁর মতো স্ট্রং এবং পাওয়ারফুল মেয়ের চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে আমি বেশ খুশিই হয়েছি! এই চরিত্রের জন্য কঠোর পরিশ্রম করতে কিংবা প্রশিক্ষণ নিতে, আমি প্রস্তুত!”

আরও পড়ুন

ট্রেন্ডিং