১ ভাদ্র  ১৪২৬  সোমবার ১৯ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ ভাদ্র  ১৪২৬  সোমবার ১৯ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাক অনুরাগীর বিয়েতে গান গেয়ে মহাবিপাকে পড়েছেন বলিউড গায়ক মিকা সিং। গত ৮ আগস্ট করাচিতে এক ধনকুবেরের মেয়ের বিয়েতে নিজের টিম-সহ গান গেয়েছিলেন মিকা। আর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই ভারতের অন্দরে গায়ককে নিয়ে ওঠে নিন্দার ঝড়। তার জেরেই অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন নিষেধাজ্ঞা জারি করল মিকার উপর।

[আরও পড়ুন: দিল্লিগামী বিমানে প্রসেনজিৎ-মুকুল সাক্ষাৎ, মুখ খুললেন ‘সাক্ষী’ মিমি চক্রবর্তী ]

দেশের অন্দরে যেখানে প্রতিবেশী দেশের আচরণে একাধিক সমস্যা তৈরি হয়েছে, অশান্তির আগুনের আঁচে জেরবার সীমান্তের মানুষ, এই পরিস্থিতিতে কী করে একজন সভ্য ভারতীয় নাগরিক হয়ে এই কাজ করতে পারেন তিনি? এমন প্রশ্নও ওঠে। ক্ষুব্ধ নেটিজেনরাও এক ইঞ্চি জায়গা ছাড়তে নারাজ তাঁকে। পাক রাজনৈতিক দলগুলিও সাদা চোখে নেয়নি করাচিতে মিকার অনুষ্ঠানকে। ইমরান সরকারের সমালোচনার সরব হয় ওই দেশের রাজনৈতিক দল। এবার অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন তরফে নিষিদ্ধ করা হল মিকা সিংকে।

মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তি দিয়ে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনের (AICWA) তরফে মিকার উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এই প্রেস বিবৃতিতে বলা হয়েছে, “ভারতের AICWA সদস্যরা মিকা সিংকে বয়কট করল। কোনও প্রযোজনা সংস্থা কিংবা কোনও ব্যক্তি মিকার সঙ্গে কাজ করতে পারবে না। আর ভবিষ্যতে কেউ যদি এই নির্দেশের অন্যথা করে তাহলে তা আইনত অপরাধযোগ্য বলে গণ্য হবে।” তবে মিকার উপর শুধু নিষেধাজ্ঞা জারি করেই ক্ষান্ত থাকেনি অল ইন্ডিয়া সিনে ওয়ার্কাস অ্যাসোসিয়েশন। এমনকী গায়কের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার অনুরোধ জানিয়ে এই সংগঠনের তরফে এবার কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রককে আবেদন জানানো হয়েছে ইতিমধ্যেই।

[আরও পড়ুন: দাউদ ইব্রাহিম ঘনিষ্ঠের বিয়েতে অনুষ্ঠান, ক্ষুব্ধ দেশবাসীর রোষে মিকা সিং ]

উল্লেখ্য, গত ৮ আগস্ট করাচিতে পাক অনুরাগীর বিয়ের অনুষ্ঠানে গান গাইতে যান মিকা। সেখানেই উপস্থিত কিছু ব্যক্তির সোশ্যাল মিডিয়ায় মিকার পারফরম্যান্সের ভিডিও আপলোড করেন। দু’দেশের সম্পর্কে এই অস্থির পরিস্থিতিতে মিকার সেই ভিডিও ছড়িয়ে পড়তে আর বেশি সময় লাগেনি। তবে গায়কের বিরুদ্ধে অভিযোগ আরও গুরুতর। সূত্রের খবর, পাকিস্তানে যে কোটিপতির মেয়ের বিয়েতে গান গেয়ে আসর মাত করেছেন মিকা, সেই ব্যক্তির সঙ্গে দাউদ ইব্রাহিম এবং আহমেদ সুজা পাশা নামে এক আইএসআই আধিকারিকের ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। এমনকী, দু’জনে ফেসবুক বন্ধুও। এছাড়া, বিয়ের দিনের সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন পাক রাষ্ট্রপতি পারভেজ মুশারফ। সেই খবরেই জল্পনা আরও বেড়েছে। তাই মিকা সিংয়ের বিরুদ্ধে যে কড়া পদক্ষেপ নিতে চলেছে দেশের বিনোদন ইন্ডাস্ট্রি এমনটা আগেই আঁচ করা গিয়েছিল।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং