BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অসুস্থতার জন্য আইসিইউতে যেতে হল সোনু নিগমকে, উদ্বিগ্ন অনুরাগীরা

Published by: Bishakha Pal |    Posted: February 6, 2019 12:24 pm|    Updated: February 6, 2019 12:24 pm

Singer Sonu Nigam was admitted to ICU

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীর খুব একটা ভাল নেই গায়ক সোনু নিগমের। এখন তিনি সুস্থ হলেও দিন দুই আগে পর্যন্ত অবস্থা বেশ খারাপই ছিল তাঁর। নানাবতী হাসপাতালে আইসিইউতে ভরতি ছিলেন তিনি। তাঁর ত্বকে খুব বেশি মাত্রায় অ্যালার্জি হয়েছিল। দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালের আইসিইউতে ভরতি হয়েছিলেন তিনি।

সংবাদমাধ্যম সূত্রে খবর, ঘটনাটি ঘটে কয়েকদিন আগে। বান্দ্রার কুরলা কমপ্লেক্সে ডিনার করতে গিয়েছিলেন সোনু নিগম। তখনই দেখতে পান তাঁর ত্বকে অ্যালার্জি হয়েছে। সঙ্গে সঙ্গেই চিকিৎসকের কাছে যান তিনি। কিন্তু তখন খুব দেরি হয়ে গিয়েছিল। গোটা শরীরেই তা ছড়িয়ে পড়ে। চিকিৎসকরাই সোনুকে বলেন হাসপাতালে ভরতি হয়ে যেতে। চিকিৎসা যাতে দ্রুত হয়, তাই আইসিইউতে ভরতি হন সোনু। হাসপাতালের চিকিৎসকরাই তাঁকে এই পরামর্শ দেন। নানাবতী হাসপাতালের তরফে জানানো হয়েছে, দু’দিন চিকিৎসার পর গায়ক এখন অনেকটাই সুস্থ। তবে সম্পূর্ণ সুস্থ হতে তাঁর আরও দিনকয়েক সময় লাগবে। ততদিন চিকিৎসকদের তত্ত্বাবধানে থাকবেন তিনি।

৪ বছর পর পর্দায় একসঙ্গে দীপিকা-রণবীর ]

সোনু নিগমের পরবর্তী কনসার্ট রয়েছে ওড়িশায়। মনে করা হচ্ছে সেই কনসার্টে যেতে পারবেন তিনি। তার তোড়জোড়ও শুরু করে দিয়েছেন তিনি।

কিছুদিন আগে এক ফ্যানের হাত মুচড়ে দেওয়ার জন্য খবরে এসেছিলেন সোনু নিগম। গত মাসের শেষের দিকে একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে স্পষ্ট দেখা গিয়েছিল এক ভক্ত সোনু নিগমের সঙ্গে সেলফি তুলতে চেয়েছিলেন। উত্তেজনার খাতিরেই গায়কের কাঁধে হাত রেখেছিলেন তিনি। কিন্তু মুহূর্তেই ঘটে যায় অঘটন। ভক্তের হাতটি ধরে মুচকে দেন গায়ক। অবশ্য সোনুর অগ্নিশর্মা রূপ ছিল ক্ষণিকের। পরক্ষণেই নিজেকে সামলে নেন তিনি। গায়কের কাঁধে হাত দিয়ে সেলফি তোলেন। ভাল ব্যবহারও করেন তাঁর সঙ্গে। অবশ্য এর মধ্যে নিজের ‘ভুলের’ জন্য ক্ষমা চেয়ে নেন ওই ব্যক্তি। সেলফি তোলা যাতে নষ্ট না হয় তাই ‘সরি সোনু’ বলে নেন ওই ব্যক্তি। কিন্তু তাতে কী? গায়কের এমন ব্যবহার মেনে নিতে পারেননি অনেকে। নেটদুনিয়ায় তাই শুরু হয় নিন্দার ঝড়।

পারফরম্যান্সের মাঝেই ফ্যানদের উপর ঝাঁপ রণবীরের, জখম বেশ কয়েকজন ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে