BREAKING NEWS

২৩ চৈত্র  ১৪২৬  সোমবার ৬ এপ্রিল ২০২০ 

Advertisement

‘হবুচন্দ্র রাজা’র শিবিরে সৌমিত্র চট্টোপাধ্যায়, প্রযোজক দেবের প্রশংসায় পঞ্চমুখ কিংবদন্তী অভিনেতা

Published by: Sandipta Bhanja |    Posted: February 20, 2020 4:34 pm|    Updated: February 20, 2020 4:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সাঁঝবাতি’ ছবিতে আগেই সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে দেবকে। এবার দেব প্রযোজিত ছবি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র সঙ্গে নাম জুড়ল কিংবদন্তী অভিনেতার। না, কোনও বিশেষ চরিত্রের জন্য দেবের বোম্বাগড়ের শিবিরে যোগ দেননি তিনি। বরং গোটা ছবিজুড়ে সৌমিত্র চট্টোপাধ্যায়ের কণ্ঠে ধারাভাষ্য শোনা যাবে।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে দেব একটি ছবি শেয়ার করেছিলেন টুইটারে। তখনই খানিক আঁচ মিলেছিল। এবার প্রকাশ্যে এল ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ ছবিতে কোন ভূমিকায় থাকছেন তিনি। সৌমিত্র চট্টোপাধ্যায়ও বেজায় খুশি অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত ‘হবুচন্দ্র রাজা’র টিমে যোগ দেওয়ার জন্য। কিংবদন্তী অভিনেতা প্রযোজক-অভিনেতা দেবের প্রশংসায় পঞ্চমুখ। সৌমিত্র চট্টোপাধ্যায়ের কথায়, “রূপকথার গল্প নিয়ে যে বাংলায় কেউ এভাবে ভেবেছে, সেটা ভেবেই ভাল লাগল। ছোটদের জন্য বাংলা ছবি কম হয়নি এর আগে। কিন্তু এই পরিসরে ভাবনাটা অন্যরকম। দেব খুব পরিশ্রমী ছেলে। কোনও কাজ খুব মন দিয়ে করে। আমি খুব খুশি এরকম একটা ছবির সঙ্গে যুক্ত হতে পেরে।” পাশাপাশি, উদয়ন মাস্টারের ভূমিকায় অভিনয়ের কথাও উল্লেখ করেন তিনি।

[আরও পড়ুন: বিয়ের মাসদুয়েক পর সৃজিত-মিথিলার রিসেপশন, এলাহি আয়োজন ‘মুখুজ্জ্যে’ দম্পতির]

দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের ‘ঠাকুরদার ঝুলি’র গল্প ‘সরকার মশাইয়ের থলে’ অবলম্বনেই তৈরি হয়েছে ছবিটি। ছবির শুটিং হয়েছে ‘বাহুবলী’ ছবির সেটে। গান বেঁধেছেন কবীর সুমন। ছবিতে তাঁর উপস্থিতিও থাকছে। এছাড়া সুমনের গলায় বাংলা খেয়ালও শোনা যাবে। চারটি রাগে তিনি খেয়াল গেয়েছেন। ছবিতে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায়, শুভাশিস মুখোপাধ্যায় ও বরুণ চন্দ।

ছোটদের জন্য বাংলা ছবি কম হয়নি। কিন্তু রূপকথার গল্প? রাজা-রানি, বুদ্ধু-ভুতুমকে পর্দায় সেভাবে দেখা যায়নি। এরপর গতবছরই গোড়ার দিকে ঘোষণা হল দেব এন্টারটেনমেন্টের ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র। রাজা-রানির লুক রিলিজের পর অনুরাগীদের মনে আগ্রহ তৈরি হয়েছিল। ট্রেলার রিলিজের পর সেই উন্মাদনা আরও বেড়ে যায়। সব ঠিক থাকলে মুক্তি পাচ্ছে পয়লা মে। প্রযোজক দেব বা পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের তত্ত্বাবধানে সম্পূর্ণ রূপকথার রাজ্যের মতোই সেজে উঠেছে ‘বোম্বাগড়’। 

[আরও পড়ুন: হাসপাতালের বেডে শুয়ে করজোড়ে অমিতাভের কাছে ক্ষমা চাইলেন মরণাপন্ন অমর সিং ]

Advertisement

Advertisement

Advertisement