×

৩ চৈত্র  ১৪২৫  মঙ্গলবার ১৯ মার্চ ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

৩ চৈত্র  ১৪২৫  মঙ্গলবার ১৯ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বেগমজান’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন সৃজিত মুখোপাধ্যায়। কিন্তু ছবি তেমন হিট করেনি। তাই বলে গুচ্ছ গুচ্ছ সমালোচনা যে তিনি পেয়েছিলেন, তা নয়। বরং প্রশংসাই কুড়িয়েছিলেন সৃজিত। এবার ফের তিনি বলিউড ছবিতে অভিনয় করতে চলেছেন। তবে এবার আর নারীকেন্দ্রিক ছবি বা দেশভাগ নয়, একেবারে অন্য বিষয় নিয়ে চিন্তাভাবনা করছেন পরিচালক। সেটি ব্যাঘ্র প্রকল্প নিয়ে।

রিপোর্টে প্রকাশ, পিলিভিট ব্যাঘ্র প্রকল্প কর্তৃপক্ষ মনে করে, জঙ্গলের লাগোয়া বা তার আশপাশের এলাকায় যে সমস্ত পরিবার থাকে, তারা তাদের বৃদ্ধ সদস্যদের জঙ্গলে পাঠায়। এর পিছনে একটি উদ্দেশ্য থাকে। যদি ওই সব মানুষকে বাঘ আক্রমণ করে তবে পরিবারগুলি সরকারের কাছ থেকে একটা নির্দিষ্ট অঙ্কের আর্থিক ক্ষতিপূরণ পায়। ওই টাকা পাওয়ার জন্যই হতদরিদ্র পরিবারগুলি এই উপায় অবলম্বন করে।

এবার মহিলা পুলিশ অফিসারের গল্প নিয়ে আসছেন রোহিত ]

ছবির নাম সৃজিত রেখেছেন ‘শের দিল’। পরিচালক জানিয়েছেন, পিলিভিট ব্যাঘ্র প্রকল্পের এই ঘটনার কথা জানার পর গোটা বিষয়টা নিয়ে তাঁর আগ্রহ জন্মায়। সেলুলয়েডে এর রূপায়ণ করতে চান তিনি। গঙ্গারাম নামে এক চরিত্রকে ভিত্তি করে এগিয়েছে গল্প। গ্রামের সে প্রধান। সৃজিত বলেছেন, নওয়াজউদ্দিন সিদ্দিকিকে তিনি আগেই গল্পটি শুনিয়েছেন। অভিনেতার নাকি চিত্রনাট্যটি বেশ ভাল লেগেছে। যদিও ডেট নিয়ে তাঁর একটি সমস্যা চলছে। সেটি মিটে গেলেই সৃজিতের ছবিতে তিনি সই করবেন বলে খবর। মনোজ বাজপেয়ীও নাকি একই কথা বলেছেন। চিত্রনাট্য নাকি তাঁরও পছন্দ হয়েছে। কিন্তু এক্ষেত্রেও সমস্যা একই। শুটিংয়ের দিনক্ষণ। তবে সব যদি ঠিক থাকে, তবে এই বছরের শেষের দিকে বা পরের বছরের গোড়ার দিকে ছবির কাজ শুরু হয়ে যাবে।

এবছর এপ্রিল মাসে মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘ভিঞ্চি দা’। ছবিটি একটি থ্রিলার। ছবির প্রধান চরিত্র এক মাস্ক আর্টিস্ট। এই চরিত্রে অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ। এছাড়া আরও একটি প্রধান চরিত্রে অভিনয় করবেন ঋত্বিক চক্রবর্তী। অন্য একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অনির্বাণ ভট্টাচার্য।

নিজের যৌন হেনস্তার কথা প্রকাশ্যে বলতে নারাজ ‘দঙ্গল’ গার্ল ফাতিমা ]

আরও পড়ুন

ট্রেন্ডিং