৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

যৌন হেনস্তার অভিযোগ ওড়ালেন সুশান্ত, প্রকাশ করলেন এসএমএস

Published by: Bishakha Pal |    Posted: October 19, 2018 9:21 pm|    Updated: October 19, 2018 9:21 pm

Sushant Singh Rajput denies sexual harassment allegation

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে এখন একের পর এক #MeToo অভিযোগ উঠছে। সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের বিরুদ্ধেও উঠেছে এই অভিযোগ। তাঁর ‘কিজি অউর মুন্নি’-র সহকর্মী সঞ্জনা সাংহি অভিযোগ তুলেছিলেন, তাঁকে যৌন হেনস্তা করেছিলেন সুশান্ত। সঞ্জনার তোলা অভিযোগ যে সম্পূর্ণ মিথ্যে, তা এবার হাতেনাতে প্রমাণ করে দিলেন সুশান্ত।

টুইটারে বেশ কয়েকটি পোস্ট করেছেন তিনি। সেই সঙ্গে অনেকগুলি এসএমএসের স্ক্রিনশটও দিয়েছেন। লিখেছেন, ব্যক্তিগত তথ্য শেয়ার করার তিনি পক্ষপাতী নন। এর জন্য তিনি দুঃখিত। কিন্তু তাঁর কাছে অন্য কোনও রাস্তা নেই। সঞ্জনার সঙ্গে যা হয়েছিল, তা তিনি প্রকাশ করে দিলেন।   

নভেম্বরেই বিয়ে করতে চলেছেন রণবীর-দীপিকা! ]

সঞ্জনা অভিযোগ তুলেছিলেন, ছবির শুটিং চলাকালীন তাঁর সঙ্গে অশালীন ব্যবহার করেছিলেন সুশান্ত সিং রাজপুত। যোধপুরে অভিনেতার ‘অতিরিক্ত বন্ধুভাবাপন্ন আচারণ’-এ বিব্রত হয়েছিলেন সঞ্জনা।

কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরা গোটা বিষয়টি নিয়ে বেশ অবাকই হয়েছেন। #MeToo অভিযানের মধ্যে যে এই ছবিটিও চলে আসবে, তা তিনি ভাবেননি। এদিকে ফক্স স্টার হিন্দি স্টুডিওর তরফ থেকে জানানো হয়েছে, কর্মক্ষেত্রে মহিলাদের উপর কোনও হেনস্তা তারা মেনে নেবে না। এই নিয়ে একটি টুইটও করে তারা।

‘আমি জানি নানা পাটেকর অভব্য’, #MeToo প্রসঙ্গে মন্তব্য রাজ ঠাকরের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে