১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার তনুশ্রীর রোষের মুখে প্রিয়াঙ্কা, জানেন কেন?

Published by: Bishakha Pal |    Posted: September 29, 2018 8:54 pm|    Updated: September 29, 2018 8:54 pm

Tanushree Dutta reacts to Priyanka Chopra calling her a 'survivor'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তনুশ্রী দত্ত আর নানা পাটেকরকে নিয়ে এখন উত্তপ্ত বলিউড। দিন দিন পরিস্থিতি আরও জটিল হচ্ছে। নানা পাটেকরের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলেছেন তনুশ্রী। নানা পাটেকর অবশ্য অভিযোগ অস্বীকার করেছেন। তাঁর পাশে দাঁড়িয়েছেন কোরিওগ্রাফার গণেশ আচারিয়া। তবে তনুশ্রীও কিন্তু এখন বলিউডের অনেক সেলেব্রিটিকে পাশে পেয়ে গিয়েছেন। কিন্তু এবার তাঁদেরই একজনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন তনুশ্রী।  

তিনি প্রিয়াঙ্কা চোপড়া। তনুশ্রী অভিযোগ তুলেছিলেন, তিনি একা এই ধরনের ঘটনার শিকার নন। বলিউডে অনেকেই এমন ঘটনার শিকার। তনুশ্রীর এই অভিযোগ সমর্থন করেন ফারহান আখতার। বলেন, ১০ বছর আগে তনুশ্রীর সঙ্গে যা ঘটনা ঘটেছিল এখনও তার কোনও পরিবর্তন নেই। এরপর তনুশ্রীর সাহসের প্রশংসা করেন তিনি। ফারহানের এই টুইটের উত্তরে প্রিয়াঙ্কা লেখেন, তিনিও ফারহানের কথা সমর্থন করেন। এরপরই “BelieveSurvivors” বলে একটি হ্যাশট্যাগও দেন প্রিয়াঙ্কা।

সংকটজনক দ্বিজেন মুখোপাধ্যায়, ফের ভরতি হাসপাতালে ]

আর এখানেই আপত্তি তুলেছেন তনুশ্রী। তিনি বলেছেন, প্রিয়াঙ্কা যে বিষয়টিকে সমর্থন করেছেন, তা খুব ভাল। কিন্তু তিনি চান না তাঁকে ‘ভুক্তভোগী’ বা ‘Survivors’ বলে চিহ্নিত করা হোক। তাঁর একটা নাম আছে। সেই নামে কেন তাঁকে সম্বোধন করা হবে না? তাঁর সঙ্গে যা ঘটেছে তিনি তাই বলেছেন। আর নিজের জন্য তো বলেননি। ভবিষ্যতে যাতে আর কারোও সঙ্গে এমন ঘটনা না ঘটে, তাই বলেছিলেন।

তবে টুইঙ্কল খান্নার বিরুদ্ধে কোনও অভিযোগ নেই তনুশ্রীর। কিন্তু তনুশ্রীর মতে, টুইঙ্কল তাঁর পাশে দাঁড়িয়েছেন ঠিকই, তবে তাঁর স্বামী অক্ষয় কুমার এখনও নানা পাটেকরের সঙ্গে শুটিং করেন। তবে ফারহান আখতারকে ক্লিনচিট দিয়েছেন তিনি। তনুশ্রীর মতে, একমাত্র তিনিই একজন পুরুষ অভিনেতা যিনি তাঁকে সমর্থন করেছেন।   

আমিরের সঙ্গে প্রতিযোগিতায় নামতে ভয় পান, স্বীকারোক্তি অমিতাভের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে