১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নানা পাটেকরের বিরুদ্ধে মুখ খুলে হুমকির শিকার তনুশ্রী

Published by: Bishakha Pal |    Posted: September 27, 2018 11:55 am|    Updated: September 27, 2018 11:55 am

Tanushree Dutta was threatened, accuses Nana Patekar

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন নামী অভিনেতা। জাতীয় স্তরের অনেক পুরস্কার তাঁর ঝুলিতে। পরোপকরী বলেও তাঁর খ্যাতি আছে। অন্যদিকে আর একজন বলিউডে সেক্সি হিরোইন বলে পরিচিত। ‘আশিক বনায়া আপনে’-র মতো ছবি, বিছানার দৃশ্যেই তাঁকে মনে রেখেছে দর্শক। এমন অভিনেত্রীর শ্লীলতাহানির অভিযোগ কে পাত্তা দেবে? তাও এমন এক অভিনেতার বিরুদ্ধে যাঁর নাম নানা পাটেকর? তাই গত ১০ বছর ধরে ন্যায় বিচার তিনি পাননি। আর আজ, আবার যখন কথা উঠেছে, তখন অভিনেত্রীকেই হুমকির মুখে পড়তে হচ্ছে।

অভিনে্ত্রীর নাম তনুশ্রী দত্ত। এখন তিনি প্রাক্তন। কিছুদিন আগেই তিনি নানা পাটেকরের বিরুদ্ধে মুখ খুলেছিলেন। বলেছিলেন, ২০০৮ সালে শুটিং চলছিল ‘হর্ন ওকে প্লিজ’ ছবির শুটিং। ছবির একটি গানের শুটিং করছিলেন তনুশ্রী। তখন নাকি নানা পাটেকর তাঁকে অশালীনভাবে স্পর্শ করার চেষ্টা করেন। এরপর তিনি অভিনেতার সঙ্গে কোনও রকম ঘনিষ্ঠ দৃশ্য করতে চাননি। ঘটনাটি এখানেই থামিয়ে দেননি তনুশ্রী। অন্যায়ের বিরুদ্ধে তিনি এফআইআর দায়ের করেন। ফল, তাঁকে ছবি থেকে বের করে দেওয়া হয়। কারণ নানা পাটেকর বড় অভিনেতা ও ছবির প্রধান নায়ক ছিলেন। স্বভাবতই তাঁর কথাই শোনা হয়। তনুশ্রীকে কেউ পাত্তাও দেয়নি।   

ষোড়শীতেই ধর্ষিতা হয়েছিলেন, স্বীকারোক্তি মডেল-অভিনেত্রীর ]

শুধু নানা পাটেকরই নন, কোরিওগ্রাফার গণেশ আচারিয়ার বিরুদ্ধেও অভিযোগ এনেছেন তনুশ্রী। বলেছেন, গণেশ তাঁকে ঘনিষ্ঠ হয়ে নাচ করার জন্য জোর করেছিলেন। প্রযোজক অমিত সিদ্দিকি, রাকেশ সারঙ্গিও অভিযোগের বাইরে নেই। যদিও গণেশ আচারিয়া এই অভিযোগ অস্বীকার করেছেন। কিন্তু তনুশ্রীর কথায় সবাই সেদিন মিলেমিশেই তাঁকে নাস্তানাবুদ করেছে। এমনকী শুটিংয়ের সময় তাঁকে পেটানোর পরিকল্পনা হয়েছিল বলেও অভিযোগ তাঁর। তনুশ্রী জানিয়েছেন, ফিল্মের সেটে মহারাষ্ট্র নবনির্মাণ সেনার লোকজনকে ডাকেন তাঁরা। দলের কর্মীরা তনুশ্রীর গাড়িতে হামলা চালান। গাড়িতে তখন তাঁর বাবা-মা ছিলেন। সেদিন গণপিটুনির শিকার হয়েছিলেন বলেও অভিযোগ করেন তনুশ্রী।  

তাঁর আরও অভিযোগ, ঘটনাটি নিয়ে থানায় সেদিন অভিযোগ করেন তিনি। কিন্তু পুলিশ তাঁদের কথাই শুনতে চায়নি। উলটে পালটা এফআইআর দায়ের করতে চায় তারা। তনুশ্রীর বাবা, তাঁর হেয়ার ড্রেসার, স্পট বয়কে ঘটনার পরেও দু’দিন হেনস্তার শিকার হতে হয়েছিল। কিন্তু তিনি ন্যায়বিচার পাননি।

তাহলে ১০ বছর পর আবার কেন বিষয়টি তুললেন তনুশ্রী? প্রাক্তন অভিনেত্রী জানিয়েছেন, নানা পাটেকরের বিরুদ্ধে তাঁর অভিযোগ। কিন্তু তার মানে এই নয় এমন ঘটনা শুধু তনুশ্রী ও নানার মধ্যে সীমাবদ্ধ। বর্তমানে ইন্ডাস্ট্রির অন্যতম বড় সমস্যা এটা। ঘটনাটি ফের প্রকাশ্যে আনার জন্য তাঁকে হুমকি দেওয়া হচ্ছে বলে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে জানিয়েছেন তিনি। এও বলেছেন, তাঁর গাড়ির উপর হামলা চালানো হয়েছিল। কিন্তু তাতে তিনি পিছু হটতে চান না। তিনি চান এর একটা বিহিত করা হোক। অন্তত ইন্ডাস্ট্রির ভবিষ্যতের জন্য এটা করার জরুরি বলে জানিয়েছেন তনুশ্রী।      

ব্যবসা ও লাভের জটিল হিসাব নিয়ে বড়পর্দায় সইফ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে