৪ ফাল্গুন  ১৪২৬  সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৪ ফাল্গুন  ১৪২৬  সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ঝুন্ড’ নিয়ে দর্শকমনে কৌতূহল চরমে। বিশেষ করে এই ছবিতে যখন রয়েছেন অমিতাভ বচ্চন, আগ্রহ তো থাকবেই। সোমবার মুক্তি পেয়েছিল ছবির ফার্স্ট লুক। এবার মুক্তি পেল ছবির টিজার। যদিও টিজারে গল্প একেবারেই বলেননি পরিচালক নাগরাজ মঞ্জুলে।

সোমবার ছবির যে টিজার মুক্তি পেয়েছিল, সেখানে দেখা গিয়েছে পিছন ফিরে বসে রয়েছেন অমিতাভ বচ্চন। টিজারেও বিশেষ কিছু বলেননি পরিচালক। টিজারে শুধু অমিতাভের গলা শোনা গিয়েছে। তিনি ঝুন্ডে বা দলবদ্ধভাবে থাকার কথা বলছেন। আর দৃশ্যায়ণে কয়েকজনকে পিছন দিক থেকে দেখানো হয়েছে। তাদের কারওর হাতে হকি স্টিক, কারওর হাতে চেন। বোঝাই যাচ্ছে টিজার বা পোস্টারে পরিচালক কোনওভাবেই গল্পের এতটুকুও ফাঁস করতে চান না।

[ আরও পড়ুন: সৌমিত্রকে নিয়ে পরমব্রতর ‘অভিযান’ শুরু ফেব্রুয়ারিতে, অভিনয়ে পাওলি-সোহিনীরা ]

যদিও ছবির গল্প এখনও কারওর অজানা নয়। নাগপুরের বসতি থেকে উঠে এসে সকারের দুনিয়ায় খ্যাতি অর্জন করেছিলেন অখিলেশ পাল। হোমলেস ওয়ার্ল্ড কাপে তিনিই ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছিলেন। ‘ঝুন্ড’ ছবির গল্প অখিলেশ পালের উপর ভিত্তি করে তৈরি হচ্ছে না ঠিকই। তবে অখিলেশ পালের কোচ বিজয় বারসের জীবন নিয়ে তৈরি করা হচ্ছে। তা সত্ত্বেও ছবিতে অখিলেশের উপরও সমান গুরুত্ব দেওয়া হয়েছে।

পরিচালক নাগরাজ মঞ্জুলের এর আগে বানিয়েছিলেন ‘সৈরাট’। মারাঠিতে সুপারহিট হয়েছিল ছবিটি। এই ছবিটিই হিন্দিতে বানিয়েছিলেন করণ জেহর। নাম দিয়েছিলেন ‘ধড়ক’। ‘ঝুন্ড’ ছবিটিও এর আগে মারাঠিতে বানিয়েছিলেন তিনি। এবার হিন্দি ছবিটিও তিনিই বানানোর দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন। তবে এই ছবিটি পরিচালকের দ্বিতীয় হিন্দি ছবি। এর আগে তিনি যে হিন্দি ছবিটি বানিয়েছিলেন, তার নাম ছিল ‘দ্য সাইলেন্স’। ছবিটি অনেক চলচ্চিত্র উৎসবে পুরষ্কৃত হয়েছিল।

[ আরও পড়ুন: ‘মোদি নিজেই জানেন না CAA, NRC কী!’, উলটো সুর গায়ক অভিজিতের গলায় ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং