BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সেলুলয়েডে দুই যুগের গল্প, টিজারেই বাজিমাত ‘কলঙ্ক’-এর

Published by: Sandipta Bhanja |    Posted: March 12, 2019 4:57 pm|    Updated: March 12, 2019 4:57 pm

Teaser of movie Kalank is out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তি পেল বহু প্রতীক্ষিত ছবি ‘কলঙ্ক’-এর টিজার। প্রথম ঝলকেই বোঝা গেল যে এ ছবি ‘লার্জার দ্যান লাইফ’ গোছের। আলিয়া, বরুণ, আদিত্য, সোনাক্ষী থেকে সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত- প্রত্যেকটা চরিত্রের লুকই মাত করেছে ‘কলঙ্ক’-এর টিজার। ঝলকে নজর কেড়েছে রংচঙে ছবির সেট এবং আলোকসজ্জাও।

[সলমন-বনশালি জুটির নতুন ছবির নাম কী জানেন?]

সাদা ওড়নার আড়ালে আলিয়ার রুপ, লাস্যময়ী বাহার বেগম, জীবনের সঙ্গে বাজি রাখা জাফর, দাঙ্গার সিকোয়েন্সে দেব চৌধুরী, সম্পর্কের টানাপোড়েনে সত্যা এবং বলরাজ চৌধুরী… কলঙ্কের টিজারে এভাবেই পাওয়া গেল অভিষেক বর্মনের আঁকা চরিত্রদের। প্রেক্ষাপট ১৯৪০ সাল। প্রাক-স্বাধীনতা আমল। ব্রিটিশ অধুষ্যিত ভারত। আবেগ, প্রেম, জেদ, অহংকার, রক্তমাখা অতীত, পরিণতির গল্প বলবে ‘কলঙ্ক’। এক কথায় এ ছবি পরাবাস্তব। ব্লকবাস্টার হওয়ার সমস্ত উপকরণে ঠাসা। 

টিজারের শুরু হয় মাধুরীর ক্ল্যাসিকাল নাচের ঝলক দিয়ে। এরপর ব্যাকগ্রাউন্ডে বরুণ ধাওয়ানের তুখোর সংলাপ- “কিছু সম্পর্ক ঋণের মতো হয়, যা বয়ে বেড়ানোর থেকে শোধ করা জরুরী হয়ে পড়ে।” এরপর পর্দান্মোচন হয় মাধুরীর। দেখা যায়, প্রাসাদের দরজা খুলে বেরিয়ে আসছেন তিনি। পরের শটে গম্ভীর চিন্তারত সোনাক্ষীকে দেখা যায় এক টেবিলের সামনে বসে। এরপর সাদা পোশাকে আবির্ভাব ঘটে আলিয়ার। টিজারে রয়েছে মাধুরীর নাচের ঝলকও। নিজের জীবনকে বাজি ধরে যুদ্ধময়দানে নেমেছে জাফর। চোখেমুখে তাঁর জেদ রাগের অভিব্যক্তি স্পষ্ট। বিবাহবাসরে আলিয়া-আদিত্য। ব্যাকগ্রাউন্ডে আলিয়ার সংলাপ- “যখন অন্য কারও সবর্নাশকেই নিজের জয় বলে মনে হয়, তখন দুনিয়ায় বোধহয় তাঁর থেকে বিধ্বস্ত আর কেউ হয় না।”

টিজার দেখেই বোঝা যাচ্ছে ছবিতে বরুণের প্রেমিকা আলিয়া এবং আদিত্যর সঙ্গে সম্পর্ক রয়েছে সোনাক্ষীর সঙ্গে। সঞ্জয়ের সঙ্গে মাধুরীর সম্পর্কের ইঙ্গিতও পাওয়া গিয়েছে। শেষ দৃশ্যে রাবণদহনের প্রেক্ষাপটে আলিয়া, বরুণের সাক্ষাৎ.. হয়তো তাঁদের সম্পর্কের আধার কেটে গিয়ে ফুটেছে দিনের আলো। তাহলে আদিত্যর সঙ্গে বিয়ের পিঁড়িতে কেন আলিয়া? কিংবা আলিয়া, বরুণের প্রেমের পরিণতি কী হল?— সব প্রশ্নের উত্তর জানতে হলে অপেক্ষা করতে হবে এপ্রিলের ১৭ তারিখ অবধি।

[নতুন ছবির শুটিং শুরু, ভিন্ন লুকে ধরা দিলেন তাপসী]

ছবির প্রযোজনা করেছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন, নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট, হিরু জোহর এবং অপূর্ব মেহতা। পরিচালকের আসনে ‘টু স্টেটস’ খ্যাত অভিষেক বর্মন। ছবির প্লট করণের মস্তিষ্কপ্রসূত। এহেন টিজারের পর সিনেপ্রেমীদের ছবি দেখার খিদে যে আরও একগুণ বেড়ে গেল, তা বলাই বাহুল্য। দেখুন ছবির টিজার। 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে