BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! এই টেলিভিশন অভিনেত্রীকে ডেট করছেন ভিকি কৌশল!

Published by: Bishakha Pal |    Posted: July 30, 2018 9:08 pm|    Updated: July 30, 2018 9:08 pm

Actor Vicky Kaushal dating actress Harleen Sethi!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরিয়ার এখন মধ্য গগনে ভিকি কৌশলের। অনেক পরিচালকের মতে তিনি এখন বলিপাড়ার দ্য নেক্সট বিগ থিং। ডেবিউ ছবি ‘মাসান’ চিত্র সমালোচকদের প্রশংসা পেয়েছে। অন্যদিকে ‘সঞ্জু’ বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করেছে। ভাঁড়ারে ‘রাজি’-র মতো ছবি যেমন রয়েছে, তেমনই রয়েছে ‘মনমর্জিয়াঁ’-র মতো ছবিও। আর এমন নায়ককে স্বপ্নের পুরুষ হিসেবে পাওয়া তো ভাগ্যের ব্যাপার। শোনা যাচ্ছে, সেই সৌভাগ্যের শিকে ছিঁড়েছে এক টেলিভিশন অভিনেত্রীর ভাগ্যে।

ছবির জন্য কত পারিশ্রমিক নেন এই লাস্যময়ী টেলি তারকারা, জানেন কি? ]

বলিউডের অন্দরে এ নিয়ে গুঞ্জনও শুরু হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, ভিকি কৌশল নাকি টেলিভিশন অভিনেত্রী ও সঞ্চালিকা হরলিন শেঠিকে ডেট করছেন। টেলিভিশনের দুনিয়ায় তিনি অতি বিখ্যাত না হলেও অপরিচিতও নন। অনেক বিজ্ঞাপনে তাঁকে দেখা গিয়েছে। এবার তো টেলিভিশনের পাশাপাশি ওয়েব সিরিজের জগতেও নাম লেখাতে চলেছেন হরলিন। এএলটি বালাজির ওয়েব সিরিজ ‘ব্রোকেন’-এ অভিনয় করবেন হরলিন। তাঁর বিপরীতে দেখা যাবে বিক্রান্ত মাসেকে।

হরলিন শেঠি

ভিকি কৌশলের এক ঘনিষ্ঠ সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, পরিচালক আনন্দ তিওয়ারি দু’জনেরই বন্ধু। তাঁর সূত্রেই দেখা হয় ভিকি ও হরলিনের। সেখান থেকেই বন্ধুত্ব গড়ে ওঠে। সম্পর্ক পোক্ত হতে বেশি সময় লাগেনি। মাত্র কয়েকমাসের মধ্যেই ভিকি ও হরলিনের মধ্যে ভাল সম্পর্ক তৈরি হয়। তবে তাড়াহুড়ো করতে রাজি নন কেউই। সম্পর্ক যদি পরিণতির দিকে যায়, তবে তাকে ধীরে সুস্থেই নিয়ে যেতে চান ভিকি ও হরলিন।

তবে ভিকি ও হরলিনের সম্পর্কের কথা অনেকেই গুজব বলে উড়িয়ে দিয়েছেন। বলছেন, এসব নাকি নিন্দুকদের অপপ্রচার। কিন্তু আগুন ছাড়া কি আর ধোঁয়া হয়? যা রটে, তার কিছুটা তো সত্য বটে।

ফের টেলিভিশনে সোহিনি, এবার ‘ভূমিকন্যা’ রূপে ]

এখনও পর্যন্ত ভিকি কৌশলের শেষ ছবি ‘সঞ্জু’। এছাড়া ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ’-এ কিয়ারা আডবানীর বিপরীতে তাঁকে দেখা গিয়েছে। এরপর অনুরাগ কাশ্যপের ‘মনমর্জিয়াঁ’ ছবিতে দেখা যাবে অভিনেতাকে। সেখানে ভিকি ছাড়াও অভিনয় করেছেন অভিষেক বচ্চন ও তাপসী পন্নু। ১৪ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘মনমর্জিয়াঁ’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে