BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

শৌচালয়ে ভূতের ভয়ে কাঁটা! ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করলেন মীর, সঙ্গে রসিকতাও

Published by: Suparna Majumder |    Posted: November 11, 2020 5:31 pm|    Updated: November 11, 2020 5:31 pm

Bangla News of Mir Afsar Ali: He shared video in instagram describing his ‘Ghostly’ experience | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ভূতে বিশ্বাস না-ই করতে পারেন। কিন্তু স্থান-কাল বিশেষে ভূতের ভয়ে তাঁর বুকও কেঁপে ওঠে। শিরদাঁড়া দিয়ে বয়ে যায় হিমশীতল স্রোত। প্রতিটা রোমকূপ জাগ্রত হয়ে ওঠে। এমনই অভিজ্ঞতার কথা  জানালেন মীর আফসার আলি (Mir Afsar Ali)। নিজের ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইলে শেয়ার করেছেন গা-ছমছমে একটি ভিডিও।

ভিডিওটিতে মীর জানিয়েছেন, একটি শুটিংয়ের জন্য তিনি বাইরে গিয়েছিলেন। সেখানকার শৌচালয়ে গিয়ে দেখেন, ক্রমাগত আলো জ্বলছে-নিভছে। হতেই পারে তা বিদ্যুতের বিভ্রাট, কিংবা অন্য কোনও যান্ত্রিক গোলযোগ। কিন্তু পিলে তো চমকে ওঠে! এমন পরিস্থিতিতে কি আর প্রকৃতির ডাকে সাড়া দেওয়া যায়? নাহ, দিতে পারেননি মীরও।

 

[আরও পড়ুন: ‘বিগ বস’ থেকেই অভিনেত্রী প্রেমিকাকে বিয়ের প্রস্তাব রাহুল বৈদ্যর, উচ্ছ্বসিত নেটিজেনরা]

অবশ্য এত ভয়ানক পরিস্থিতির মধ্যেও সেই গা-ছমছমে পরিস্থিতির ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে ভোলেননি মীর। ভয় পেলেও স্বভাবজাত রসিকতা থেকেও সরে আসেননি। নিজের ভিডিওর ক্যাপশনে মীর লিখেছেন, “যখন তাড়া করবে ভূতে, জল পাবে না ধুতে”। তারপর আবার লিখেছেন, “আমি ভূতে বিশ্বাস করি না, ভূতের ভয়ে বিশ্বাস করি।”

কিছুদিন আগেও লন্ডনে শুটিংয়ে গিয়ে রোমাঞ্চকর অভিজ্ঞতা হয়েছিল অভিনেতা রুদ্রনীল ঘোষেরও (Rudranil Ghosh)। ভূতের দেখা না পেলেও ‘ভূত শিকারি’দের দেখা পেয়েছিলেন রুদ্রনীল। তিনিও সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন নিজের অভিজ্ঞতা।  অতএব, দেখা না পান আর না পান – দুই তারকারই অশরীরীদের নিয়ে উৎসাহ প্রচুর।

[আরও পড়ুন: NCB আধিকারিকদের প্রশ্নের মুখে অর্জুন রামপালের প্রেমিকা, অভিনেতার হাজিরা কবে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement