BREAKING NEWS

২৯ শ্রাবণ  ১৪২৭  শনিবার ১৫ আগস্ট ২০২০ 

Advertisement

রবিবারও কাজ হচ্ছে না স্টুডিওপাড়ায়, ধারাবাহিক বন্ধ হওয়ার সম্ভাবনা

Published by: Bishakha Pal |    Posted: August 19, 2018 11:49 am|    Updated: August 19, 2018 11:52 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখনও মিলল না কোনও সমাধান সূত্র। আলোচনাতেও হল না সুরাহা। তাই আজ, রবিবারও বন্ধ থাকবে শুটিং। জারি থাকবে শনিবারের পরিস্থিতি। শিল্পীদের তরফ জানানো হয়েছে, তাঁরা যে দাবি পেশ করেছেন, তা মেটানোর কোনও তাগিদ দেখা যায়নি প্রযোজকদের মধ্যে। এদিকে প্রযোজক সংস্থার তরফে জানানো হয়েছে, তাঁরা সমাধান সূত্র খুঁজছেন। তবে এখনও কোনও সিদ্ধান্তে আসা হয়নি।

রবিবারও যদি এই অবস্থা চলতে থাকে তবে সমস্যায় পড়তে পারে চ্যানেল কর্তৃপক্ষ। কারণ একাধিক ধারাবাহিকের বেশিরভাগ এপিসোডই সম্প্রচারিত হয়ে গিয়েছে। অসম্প্রচারিত পর্ব সেভাবে হাতে নেই। ফলে শুটিং চালু না হলে খুব তাড়াতাড়ি বন্ধ হয়ে যেতে পারে একাধিক ধারাবাহিক।  

মেলেনি শিল্পীদের বকেয়া টাকা, শনিবার কাজই হল না স্টুডিওপাড়ায় ]

সমস্যার সূত্রপাত হয় শনিবার। কাজ করা পর বকেয়া টাকা মিলছে না বলে অভিযোগ তোলেন শিল্পীরা। এরপর আর্টিস্ট ফোরামের তরফ থেকে কাজ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। শিল্পীদের অভিযোগ, প্রতিমাসে শিল্পীদের টাকা মিটিয়ে দেওয়ার কথা প্রযোজনা সংস্থাগুলির। কিন্তু পরপর পাঁচটি ইন্সটলমেন্টের টাকা এখনও শিল্পীরা পাননি। বারবার বলা সত্ত্বেও কোনও লাভ হয়নি। তাই শনিবার আর্টিস্ট ফোরামের পক্ষ থেকে প্রত্যেক শিল্পীকে বার্তা পাঠানো হয়। বলা হয় কলটাইম মেনেই শুটিংয়ে যাবেন শিল্পীরা। কিন্তু টাকা না পেলে ফ্লোরে গিয়ে শট দেওয়ার প্রয়োজন নেই। তেমনটাই করা হয়। শিল্পীরা নির্দিষ্ট সময়েই এসে উপস্থিত হন। মেকআপও করেন। কিন্তু কেউ ফ্লোরে যাননি। মেকআপ রুমে বসে থেকেই ফিরে গিয়েছেন। ফলে ভারতলক্ষ্মী, ইন্দ্রপুরী, এনটিওয়ান-এর মতো ব্যস্ত স্টুডিওগুলি কার্যত ফাঁকাই ছিল। শুটিংয়ের চেনা মেজাজ এদিনও চোখে পড়েনি।

শনিবার এনিয়ে একাধিকবার মিটিং করেন প্রযোজক ও আর্টিস্ট ফোরাম। এরপর প্রযোজকরা নিজেদের মধ্যে বৈঠক করেন। কিন্তু বৈঠক ফলপ্রসূ হয়নি। প্রযোজকদের কথায়, আর্টিস্ট ফোরামের বেশিরভাগ শিল্পী কোনও একটি ধারাবাহিকে কাজ করেন না। একসঙ্গে অনেক ধারাবাহিকের কাজ হাতে নেন তাঁরা। সে কারণে তাঁদের বকেয়া টাকা মেটাতে দেরি হচ্ছে। কিন্তু আর্টিস্ট ফেরাম একথা মানতে নারাজ।

প্রকাশ্যে টলি অভিনেতাকে মারধর, ফেসবুক লাইভে দুষ্কৃতীদের দাপট ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement