১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিচ্ছেদের পর আত্মহত্যায় প্ররোচনা দেওয়া হয়েছিল, বিস্ফোরক অভিনেত্রী

Published by: Bishakha Pal |    Posted: July 31, 2018 6:28 pm|    Updated: July 31, 2018 6:28 pm

Society Gave Me 'A Picture Of Suicide', Says Dalljiet

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিবাহ বিচ্ছেদের পর মেয়েদের অনেক সমস্যারই সম্মুখীন হতে হয়। অভিনেত্রী দলজিৎ কউরও তার ব্যতিক্রম নন। স্বামী শালিন ভানটের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর সমাজ তাঁকে আত্মহত্যার দিকে ঠেলে দিয়েছিল বলে সম্প্রতি জানিয়েছেন দলজিৎ।

স্বামীর বিরুদ্ধে দাম্পত্য জীবনে অত্যাচারের অভিযোগ এনেছিলেন দলজিৎ। তারপর বিচ্ছেদও হয়। দলজিৎ বলেছেন, “সমাজ আমাদের টেনে রাখে”। যখন তাঁদের মধ্যে ডিভোর্স হয়, সবাই তাঁকে কটাক্ষ করেছিল। বলেছিল, “সিঙ্গল মাদার? অনেক পুরুষ তোমার পিছনে ঘুরবে, তোমার জীবন দুর্বিষহ করে তুলবে। পরবর্তীকালে যে তোমার জীবনে আসবে সে ছেলে জেডনের দায়িত্ব নেবে না।” সমাজ তাঁকে আত্মহত্যার দিকেই নিয়ে যাচ্ছিল বলে মন্তব্য করেছেন তিনি।

OMG! এই টেলিভিশন অভিনেত্রীকে ডেট করছেন ভিকি কৌশল! ]

তবে এতে ভেঙে পড়েননি অভিনেত্রী। এর ফলে কাজে তিনি আরও উৎসাহ পেয়েছিলেন বলে জানিয়েছেন তিনি। বলেছেন, তিনি তাঁর জীবন উপভোগ করেছেন। তিনি জানেন যেভাবেই হোক তাঁকে খুশি থাকতে হবে। আর ছেলে জেডন আর তাঁর বাবা-মা যদি ভাল থাকেন, তাহলেই তিনি খুশি। বলেছেন দলজিৎ। আর কেরিয়ার? ওটি নিয়েও খুব একটা ভাবিত নন দলজিৎ। তিনি জানিয়েছেন, কাজ ছাড়া বাঁচা যায় না। আর অভিনয়টা তিনি খুব একটা খারাপ করেন না। তাই অভিনয়ে কামব্যাক করেন।

তবে ছোট পর্দায় ফেরা বেশ কঠিন ছিল বলেই মন্তব্য করেন তিনি। জানান, তাঁকে প্রথমে মায়ের চরিত্রে কাস্ট করতে চান নির্মাতারা। মুখ বুজে সেটাই করেছিলেন তিনি। কারণ তাঁকে টিকে থাকতে হবে। সবাই তাঁকে মায়ের চরিত্রে কাস্ট করতে চাইত। কারণ তাঁর একটা ছেলে রয়েছে। আবার এও বলত, দলজিৎকে একেবারেই ওই ধরনের চরিত্রে মানায় না। এই নিয়ে এক সময় মানসিকভাবে ভেঙে পড়েছিলেন দলজিৎ।

ছবির জন্য কত পারিশ্রমিক নেন এই লাস্যময়ী টেলি তারকারা, জানেন কি? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে