১৭  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের টেলিভিশনে সোহিনি, এবার ‘ভূমিকন্যা’ রূপে  

Published by: Suparna Majumder |    Posted: July 28, 2018 5:39 pm|    Updated: August 9, 2021 5:39 pm

Sohini Sarkar gears up for new serial Bhoomikanya

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে ‘বিদায় ব্যোমকেশ’। কিন্তু খুশি থাকার রসদ তাঁর কাছে রয়েছে। কারণ এই সপ্তাহেই মুক্তি পেল সোহিনী সরকারের ‘হ্যাপি পিল’। ওদিকে আবার বিরসা দাশগুপ্তর ‘ক্রিসক্রস’ মুক্তির অপেক্ষায় দিন গুণছে। বড়পর্দায় রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী। এবার বোকাবাক্সের পালা। হ্যাঁ, ফের ছোটপর্দায় দেখা যাবে অভিনেত্রীকে। এবার আসছেন ‘ভূমিকন্যা’ হয়ে। সঙ্গী চির়ঞ্জিৎ, কৌশিক সেন, অনির্বাণ ভট্টাচার্য, সুদীপ্তা চক্রবর্তীর মতো অভিনেতারা। ৩০ জুলাই থেকে স্টার জলসায় প্রাইম টাইমে দেখা যাবে নতুন এই সিরিয়াল।

[অভিনেত্রীকে ধর্ষণের সাজা, ৭ বছরের জেল সিরিয়ালের প্রযোজকের]

তথাকথিত শাশুড়ি-বউমার কাহিনি নয়, পরিচালক অরিন্দম শীল এনেছেন টানটান উত্তেজনার অ্যাকশন থ্রিলার। সিরিয়ালে তড়িতার চরিত্রে দেখা যাবে সোহিনীকে। নিজের আপনজনদের অধিকারের জন্য লড়াই করতে দেখা যাবে তাঁকে। ধূসর চরিত্রে রয়েছেন চিরঞ্জিৎ, কৌশিক সেনকে। যাদের বিরুদ্ধে সোহিনীর সঙ্গ দেবে অঙ্কুশ (অনির্বাণ)। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সিরিয়ালের টিজার। তাতেই দর্শকদের মধ্যে উৎসাহ তৈরি হয়েছে।

[ফের সুজানকে বিয়ে করছেন হৃতিক? বলিউডে চলছে জোর জল্পনা]

শোনা গিয়েছে, প্রথমে নতুন এই শোয়ের জন্য রাত সাড়ে দশটার সময় ঠিক করা হয়েছিল। কিন্তু প্রাইম টাইম অর্থাৎ রাত ন’টার সময় বাছা হয় টেলিকাস্টের জন্য। ওই সময় ছিল সন্দীপ্তা সেন ও রেজওয়ান রাব্বানি শেখের প্রতিদান সিরিয়ালের। তবে ক’দিন ধরে নাকি সে শোয়ের টিআরপি তেমন ভাল আসছে না। এদিকে ভূমিকন্যায় স্টারকাস্ট বেশ ওজনদার। অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন সোহিনী। চিরঞ্জিৎ, কৌশিক, অনির্বাণ ভট্টাচার্য, সুদীপ্তা- প্রত্যেকে জাত অভিনেতা। পরিচালনায় আবার অরিন্দম শীল। তাই নতুন এই সিরিয়াল নিয়ে চ্যানেল কর্তৃপক্ষের প্রত্যাশাও বেশি। সে কারণেই ন’টার মতো গুরুত্বপূর্ণ সময় বেছে নেওয়া হয়েছে। আর প্রতিদান-এর জন্য সাড়ে দশটার সময় বরাদ্দ করা হয়েছে। ২০১২ সালে ‘অদ্বিতীয়া’ সিরিয়ালে দেখা গিয়েছিল নায়িকাকে। তারপর সিনেমার কাজে ছিলেন ব্যস্ত। এতদিন বাদে ফের ছোটপর্দায় ফিরতে পেরে উচ্ছ্বসিত অভিনেত্রী। 

[সিসিডি-বারিস্তার যুগেও ইতিহাসের আভিজাত্যে গর্বিত ‘ফেভারিট কেবিন’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে