BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ছবির জন্য কত পারিশ্রমিক নেন এই লাস্যময়ী টেলি তারকারা, জানেন কি?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 29, 2018 6:15 pm|    Updated: October 27, 2020 11:49 am

 Those TV actress charge this much for a film

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাস্যে অভিনয়ে আসর মাতিয়েছেন বলিউডের টেলি তারকারা। জনপ্রিয়তার নিরিখে তো একে অপরের ঘাড়ে নিশ্বাস ফেলেন আর কি। সোশ্যাল মিডিয়ায় আবেদনময়ী ছবি পোস্ট করে অনুরাগীদের চোখের মণি অভিনেত্রীদের ব্যাংক ব্যালেন্সও চমকে দেওয়ার মতো। সেই তাঁরাই এবার অন্যান্য আঞ্চলিক ভাষার কাছে ভোজপুরি ছবির বাজারকে ঈর্শ্বনীয় করলেন। টেলি তারকা হিসেবে সম্মান দক্ষিণা কত আসে আর নাইবা শুনলেন। ভোজপুরি ছবিতে লিড রোলে অভিনয়ের জন্য এক এ জনের পারিশ্রমিক শুনলে চোখ কপালে উঠবে। সেসব গুহ্য কথাই এবার অন্তরাল থেকে প্রকাশ্যে এসে পড়েছে।

[এ কেমন পোশাক! নেটদুনিয়ায় কটাক্ষের শিকার একতা কাপুর]

ভোজপুরি সিনেমার অন্যতম হিরোইন রানি চট্টোপাধ্যায়কে দিয়ে ছবি সই করাবার পরিকল্পনা থাকলে প্রযোজককে আগেভাগেই সতর্ক হতে হবে। ১২ লক্ষের নিচে কথাই বলেন না রানি। টেলি তারকা আম্রপালী দুবে’র লাস্যময়ী আবেদনে মুগ্ধ দর্শকরা। ইনস্টাগ্রামে তাঁর ছবি, ভিডিও আপলোড হলেই মুহূর্তে লাইকের ঝড় ওঠে। শুধু নেটদুনিয়াতেই নয়, ভোজপুরি ছবিতেও ঝড় তুলেছেন এই নায়িকা। ভোজপুরি দর্শককে অনেকগুলি ব্লকবাস্টার দেওয়ার পর জিতে নিয়েছেন পুরস্কারও। সম্প্রতি মালয়েশিয়াতে গিয়ে ভোজপুরি ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার জিতে নিয়েছেন আম্রপালী দুবে। জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রীকে দিয়ে ছবি সই করাতে গেলে প্রযোজকের গাঁটের কড়ি খসবে তাতে আর আশ্বর্যের কী। ১০ লক্ষ টাকা পারিশ্রমিক না পেলে ছবিতে সাইন করার চেষ্টাই করেন না এই অভিনেত্রী।

[অভিনেত্রীকে ধর্ষণের সাজা, ৭ বছরের জেল সিরিয়ালের প্রযোজকের]

কয়েকটি ব্লগবাস্টার ছবির পর ভোজপুরি ছবির বেশিরভাগ পরিচালকের পছন্দের তালিকায় উঠে অসেছেন অভিনেত্রী কাজল রাঘওয়ানি। বাজার ভাল তাই পারিশ্রমিকও চোখে পড়ার মতো। ন’লাখে এখন ছবিতে সই করছেন কাজল। কাজলের সমসাময়িক টেলি তারকা অক্ষরা সিং। ছবি পিছু তাঁর পারিশ্রমিক সাত লক্ষ। এই দুই অভিনেত্রীই তাঁদের নিজগুণে একই সঙ্গে প্রযোজক, পরিচালক ও দর্শকের মন জিতে নিয়েছেন। খুব অল্প সময়ে রুপোলী পর্দায় নাম করেছেন অভিনেত্রী অক্ষরা সিং। ফাটাফাটি অভিনয়ের আর সুরেলা গলার যুগলবন্দি অক্ষরাকে আরও অনেক দূর এগিয়ে দেবে, এমনটাই মনে করেন সিনেমা বিশেষজ্ঞরা। মোনালিসার পর টেলি তারকা হিসেবে তাঁকেও নাকি জনপ্রিয় রিয়্যালিটি শো বিগবসে দেখা যাবে। যদিও বিষয়টি নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি এই অভিনেত্রী। আনুষ্ঠানিকভাবে বিগ বসে যোগ দেওয়ার ঘোষণাও হয়নি। তবে পারিশ্রমিকের অঙ্কে এগিয়ে তাকার তালিকায় রয়েছেন আরো দুই টেলি তারকা। ভোজপুরি ছবিতে অভিনয় করেই ইতিমধ্যে খ্যাতি কুডিয়েছেন অঞ্জনা সিং ও গার্গী পণ্ডিত। এই দুই অভিনেত্রীর ছবি পিছু পারিশ্রমিক যথাক্রমে পাঁচ লক্ষ ও চার লক্ষ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে