২৬ কার্তিক  ১৪২৬  বুধবার ১৩ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অপেক্ষার অবসান। অবশেষে অনুরাগীদের প্রতীক্ষা মিটিয়ে মুক্তি পেল ‘দাবাং ৩’-এর পোস্টার। সলমন খান মানেই বাড়তি উত্তেজনা। আর ‘দাবাং’ হলে তো কথাই নেই। নামেই হিট সিনেমা। ‘দাবাং ৩’তে সলমনের নাম রাধে। পোস্টার দেখে মনে হচ্ছে রাধেও চুলবুল পাণ্ডের মতোই জাঁদরেল পুলিশ অফিসার।

ছবির মোশন পোস্টার শেয়ার করলে সলমন লিখেছেন, “আপনারাই জিজ্ঞাসা করেছিলেন, দাবাং ৩’র পরে কী? এটা হল উত্তর।” পোস্টারে সলমনকে একাধিক লুকে দেখা গিয়েছে। সলমনের বিপরীতে নায়িকা হিসেবে হাতেখড়ি হচ্ছে মহেশ মঞ্জরেকরের মেয়ে সাইয়ের। ‘দাবাং’-এর তৃতীয় ফ্র্যাঞ্চাইজিতে হারিয়ার চরিত্রে ফের দেখা যাবে মহেশ মঞ্জরেকরকে। এপ্রিলের ১ তারিখেই ‘পবিত্র শহর’ মাহেশ্বরে শুরু হয়েছে ভাইজানের এই ছবির শুটিং। নর্মদার ঘাট থেকে অভিনেতা খোদ একটি ছবি শেয়ার করেছিলেন নিজের ইনস্টাগ্রামে। এছাড়াও, ‘দাবাং থ্রি’-র শুটিং সেটের বেশ কিছু ছবি এবং ভিডিও ইতিমধ্যেই ভক্তদের মধ্যে উন্মাদনার সৃষ্টি করেছে। ছবিতে সলমন ও সাই ছাড়াও, রয়েছেন আরবাজ খান এবং সোনাক্ষী সিনহা। পরিচালকের আসনে প্রভু দেবা। ‘ওয়ান্টেড’ ছবিতে একসঙ্গে কাজ করার পর এই দ্বিতীয়বারের জন্য জুটি বাঁধলেন তাঁরা।

[ আর পড়ুন: ঝরে গেলে ফিরে পাবে না চুল! কেন এমন বলছেন ঋত্বিক? ]

সলমন খোদ জানিয়েছেন ডিসেম্বরের ২০ তারিখে প্রেক্ষাগৃহ কাঁপাতে আসছে রাধে। এবং শুধু তাই নয়, ভারতীয়রা নিজেদের আঞ্চলিক ভাষায় উপভোগ করতে পারবেন রাধের কাণ্ডকারখানা। অর্থাৎ মোট ৪টি ভারতীয় ভাষায় মুক্তি পাবে ‘দাবাং ৩’। না, বাঙালি সিনেদর্শকরা অবশ্য এই আওতায় পড়ছেন না। তাহলে? হিন্দি তো বটেই। তার সঙ্গে কন্নড়, তামিল ও তেলুগু ভাষাতেও মুক্তি পাবে প্রভুদেবা পরিচালিত এই ছবি। চেনা ছকের বাইরে গিয়ে সলমন অভিনীত ‘রেস থ্রি’ মুক্তি পেয়েছিল ডিসেম্বরেই।

[ আরও পড়ুন: আগামী পুজোয় ‘কেরালায় কিস্তিমাত’ করবেন কোয়েল ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং